বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

আফ্রিদির আরেকটি বুম বুম ইনিংস



21.স্পোর্টস ডেস্ক::
শহিদ আফ্রিদির আরেকটি ‘বুম বুম’ ইনিংসের সুবাদে শারজায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচে পাকিস্তান ৭ উইকেটে ৩৬৪ রান করেছে। জবাবে নিউজিল্যান্ড ৭ ওভারে করেছে ২৯ রান।

টসে জিতে ব্যাট করতে নেমে পাকিস্তানের বড় স্কোরের ভিত গড়েন আহমদ শেহজাদ। তিনি ১২০ বলে ১১৩ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন। তবে তার ইনিংসকে ছাপিয়ে যান আফ্রিদি। তিনি ২৬ বলে ৫৫ রানের ইনিংস খেলে রানের চাকা বাড়িয়ে দেন। তার টর্নেডো ইনিংসে ছিল ৬টি চার ও ৩টি ছক্কা।

পাকিস্তানের বড় ইনিংসে প্রায়ই আফ্রিদির গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। ওয়ান ডে ক্রিকেটে এ পর্যন্ত পাকিস্তানের সবচেয়ে বড় সংগ্রহের (৩৮৫ ও ৩৭১) দুই ম্যাচে তার অবদান ছিল যথাক্রমে ১২৪ ও ১০২। রোববার তিনি ৩৬৪ রানের ইনিংসে করলেন ৫৫।

সংবাদটি শেয়ার করুন

Developed by: