বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

আজ সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না



নিউজ ডেস্ক:: বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট অঞ্চলে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৩৪টি এলাকায় আজ শনিবার আট ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিউবো সূত্রে জানা যায়, বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর ১১ কেভি লালাবাজার ও ১১ কেভি মাসুকগঞ্জ ফিডারে সঞ্চালন লাইন এলাকায় বৃক্ষের ডালপালা কর্তন, জরুরী মেরামত, ও সংরক্ষণ কাজের জন্য শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১১ কেভি লালাবাজার ফিডারের এলাকাগুলো হলো- লালাবাজার, লালারগাঁও, মুন্সিবাজার, ছমিপুর, বেতসান্দি, গোকুলপুর, আলমনগর, মনুকুপা, কারারপাড় ও মুন্সিবাজার।

১১ কেভি মাসকুকগঞ্জ ফিডারের এলাকাগুলো হলো- সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি ১০ নম্বর রোড, মকনদোকান, মন্দিরখোলা, গোপশহর, নয়াবাজার, মোল্লাগাও, খালপাড়, খানুয়া, হাজরাই, সদরখলা, ইনাতাবাদ, পাইকারগাঁও, অনন্তপুর, আবেদআলী, মাসুকগঞ্জ বাজার, পশ্চিম দর্শা, পূর্ব দর্শা, সুজাতপুর, বাছিরপুর, মীরেরগাও, মেদেনীমহল, দীঘিরপাড়, ওপেরগাও, লক্ষীপাশা।

বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান জানান, জরুরি মেরামত ও উন্নয়নকাজের জন্য ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। উন্নয়নকাজ শেষে ফের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধের জন্য তিনি গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: