রবিবার, ১৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আগুনে ১০ ঘর পুড়ে ছাই



মাদারীপুরের শিবচরে আগুনে ১০টি ঘর পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে গেছে। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চরবাচামারা বাদশা কান্দি গ্রামের হাওলাদার বাড়িতে রান্না ঘর থেকে আগুন লাগে। মুহূর্তের মধ্যেই বসতঘরসহ ১০টি ঘর আগুনে পুড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

আগুনে আলমগীর হাওলাদারের একটি ঘর, আনোয়ার হাওলাদারের একটি ঘর, আলাউদ্দিন হাওলাদারের একটি ঘর, ইলিয়াস আকনের একটি ঘর, সোহারাব মুন্সীর একটি ঘর, মিজানুর রহমানের একটি ঘর, মো. দেলোয়ার হাওলাদারের একটি ঘরসহ মোট ১০টি ঘর সম্পূর্ণ পুড়ে গেছে।

শিবচর ফায়ার সার্ভিসের ইনচার্জ শ্যামল বালা জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: