বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক আইএজে কমিটির সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

আইপিএল শেষ সাকিবের, দুঃখ প্রকাশ করে যা বললেন ওয়ার্নার



স্পোর্টস ডেস্ক:: আইপিএল শেষে ঢাকা ফিরেছেন সাকিব আল হাসান। রবিবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় ঢাকায় এসে পৌঁছেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। চলতি আইপিএলে এবারো সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন তিনি।

মৌসুমের প্রথম ম্যাচেই সুযোগ পেয়েছিলেন একাদশে। জেতাতে পারতেন দলকেও। তার করা শেষ ওভারেই দুই ছক্কা হাঁকিয়ে ম্যাচ জিতে নেন কলকাতা নাইট রাইডার্সের তরুণ শুভমান গিল। এরপর বেঞ্চে কাটালেন টানা ৮ ম্যাচ।

দলের দশম ম্যাচে সুযোগ পেলেন পুনরায়, পরিবর্তন এলো না ফলাফলে। তবু টিকে যান পরের ম্যাচের একাদশেও। কিন্তু যে লাউ সে কদু! এ ম্যাচে অবশ্য তার দায় নেই বললেই চলে। ভালো বোলিং করেন প্রথম তিন ওভারে। শেষ ওভারে যখন বল হাতে তুলে দেয়া হলো, বাকি তখন মাত্র ৪ রান। যা কি-না প্রথম বলেই নিয়ে নেন রাজস্থান রয়্যালসের উইকেটরক্ষক ব্যাটসম্যান সাঞ্জু স্যামসন।

ওয়ার্নার বলেন ‘হায়দরাবাদের ওপেনাররা আসরের শুরু থেকে দুর্দান্ত খেলেছে। একারণে তাঁদের মিডল অর্ডার সেভাবে ভালো খেলতে পারেনি।দুঃখ প্রকাশ করে তিনি আরো বলেন, মিডল অর্ডারে সাকিবকে মিস করবে হায়দরাবাদ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: