সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আইনজীবীদের দুগ্রুপে হাতাহাতি



1. ctg courtনিউজ ডেস্ক:: চলমান হরতালে আদালতের কার্যক্রম চালু রাখা না রাখা নিয়ে সরকারপন্থি ও বিএনপি-জামায়াত জোটপন্থি আইনজীবীদের মধ্যে উত্তেজনা, হাতাহাতি ও ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। এ দিকে বিএনপি জামায়াতপন্থি আইনজীবীদের বাধার মুখে আদালতের বিচার কার্যক্রম বন্ধ রয়েছে।

জানা যায়, চট্টগ্রাম আইনজীবী সমিতির পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী হরতালে আদালতের কার্যক্রমে অংশ নেন না আইনজীবীরা। গত কয়েকদিন ধরে সরকার সমর্থক আইনজীবীরা এই সিদ্ধান্ত প্রত্যাহার করে হরতালে আদালত চালু রাখার চেষ্টা চালিয়ে আসছিলেন। গত রোববার ও সোমবার সরকার সমর্থক আইনজীবীদের প্রচেষ্টায় কয়েকজন বিচারক এজলাসে উঠে বিচার কাজ শুরু করতে চান। ওই সময় বিএনপি-জামায়াত জোটের সমর্থক আইনজীবীদের বিক্ষোভ ও প্রতিবাদের মুখে বিচারক এজলাস ত্যাগ করেন।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকিন ইবনে মিনান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বিএনপি-জামায়াতপন্থি আইনজীবীদের একটি মিছিল আদালতের মূল ফটকে এলে সরকার সমর্থক আইনজীবীদের সঙ্গে তাদের ধাক্কা-ধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি। ঘটনার পর আদালত চত্বরে পুলিশ সতর্ক অবস্থান নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: