মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত



আন্তর্জাতিক ডেস্ক:: অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস প্রদেশের একটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় তিন শিশু পুড়ে মারা গেছে। তারা তিনজন ভাইবোন বলে জানা গেছে। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি।

স্থানীয় পুলিশ জানায়, বুধবার স্থানীয় সময় বিকাল ৩টা ৩০ মিনিটে সিডনি থেকে ২শ কিলোমিটার উত্তর-পশ্চিমাঞ্চলে অবস্থিত সিংলেটনের এক বাড়িতে আগুন ধরে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন দমকল কর্মীরা। কিন্তু তারা পৌঁছানোর আগেই ১১ বছর বয়সী ছেলেশিশুটি আগুনে পুড়ে মারা যায়। আর হাসপাতালে নেয়ার পর মারা যায় তার অগ্নিদগ্ধ ৫ বছর বয়সী দুই জমজ বোন।

তাৎক্ষণিকভাবে ওই অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি। অগ্নিকাণ্ডের পর ওই বাড়ি থেকে ৩১ বছর বয়সী এক নারী এবং আট বছর বয়সী একটি মেয়ে শিশুকে উদ্ধার করতে সক্ষম হয় প্রতিবেশীরা। তাদের দু’জনকে চিকিৎসা দেয়া হচ্ছে। ওই নারী অগ্নিদগ্ধ হয়েছেন। প্রতিবেশীরা জানিয়েছেন, ওই বাড়িটিতে মোট ছয়জন বসবাস করতেন।

সূত্র: বিবিসি

সংবাদটি শেয়ার করুন

Developed by: