মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অমিতাভের টুইটার অ্যাকাউন্টে ‘ইমরান খানের ছবি, লাভ পাকিস্তান’!



বিনোদন ডেস্ক:: বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে।আর হ্যাকড হওয়া ওই অ্যাকাউন্টে অমিতাভের জায়গায় ইমরান খানের ছবি পোস্ট করা হয়েছে এবং তাতে লেখা- ‘লাভ পাকিস্তান’।

সোমবার রাতে তার অ্যাকাউন্ট হাতিয়ে নেয় তুরস্কের হ্যাকার গ্রুপ আইলদিজ টিম।এরপর সেখান থেকে একাধিক টুইটও করা হয়। এর মধ্যে ভারতবিরোধী পোস্ট ছিল।

একটি পোস্টে বলা হয়, ‘সারা বিশ্বের প্রতি গুরুত্বপূর্ণ ঘোষণা! তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ড প্রজাতন্ত্রের দায়িত্বজ্ঞানহীন আচরণের আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা মৃদুভাষী হলেও বড় লাঠি নিয়ে চলি। এ কারণে বড়সড় সাইবার হামলা সম্পর্কে আপনাদের জানাচ্ছি। আইলদিজ টিম টার্কিশ সাইবার আর্মির একটি দল।

আরেকটি পোস্টে বলা হয়, ‘এই যুগেও পবিত্র রমজান মাসে অনশনরত মুসলিমদের ওপর নির্দয়ভাবে আঘাত হানছে ভারত।’ অবশ্য রাত সাড়ে ১২টার দিকে অমিতাভের অ্যাকাউন্টটি উদ্ধার করা গেছে বলে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

এদিকে ঘটনার পরই মুম্বাই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ করেন অমিতাভ বচ্চন। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সাইবার ইউনিট ও মহারাষ্ট্র সাইবার কেন্দ্রে ঘটনাটি জানানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: