মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অভিযুক্তরা নজরদারিতে, সময়মতো দেখতে পাবেন: সেতুমন্ত্রী



নিউজ ডেস্ক:: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা অভিযুক্ত, শুদ্ধি অভিযানে তারা সবাই নজরদারিতে আছেন। সময়মতো দেখতে পাবেন। বুধবার দুপুরে ভোলার চরফ্যাশনে চরফ্যাশন-বেতুয়া সড়কের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অপকর্ম করে, বিশেষ করে যারা ক্যাসিনোর সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার শুদ্ধি অভিযান শুরু করেছে। এ অভিযান শুধু ঢাকায় সীমাবদ্ধ নয়, সারাদেশে। দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান চলমান রয়েছে এবং তা চলবে জানিয়ে তিনি বলেন, যতদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি নিয়ন্ত্রণে না আসবে, ততদিন এ অভিযান অব্যাহত থাকবে। এখানে কোনো বিরতি নেই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নিজেদের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু হয়েছে। শুধু ঘর নয়, নিজেদের আত্মীয়-স্বজন এ অভিযানে টার্গেট হয়েছে। তিনি বলেন, শুদ্ধি অভিযানের কোনো শিথিলতা নেই। এই অভিযান থেকে কেউ রেহাই পাবে না। যারা অভিযুক্ত, তারা সবাই নজরদারিতে আছেন। সময়মতো দেখতে পাবেন।

সেতুমন্ত্রী পরে চরফ্যাশন উপজেলা সদরের ঈদগাহ মাঠে আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: