বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অভিজিৎ হত্যায় সন্দেহভাজন ফারাবি আটক



farabi640নিউজ ডেস্ক :: অভিজিৎ রায় হত্যাকান্ডে জড়িত সন্দেহে শফিউর রহমান ফারাবিকে র‍্যাব রাজধানী যাত্রাবাড়ী থেকে আটক করেছে। তাকে এখন র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে।
আজ সোমবার সাড়ে ১১টার দিকে ফারাবিকে রাজধানী যাত্রাবাড়ী থেকে আটক করা হয়।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির পাশে অজ্ঞাত সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের হামলায় নিহত হন মুক্তমনা নামের একটি ব্লগের প্রতিষ্ঠাতা ও লেখক অভিজিৎ রায়। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করেন।
এরপর আনসার বাংলা সেভেন নামের এক টুইটার একাউন্ট থেকে দাবি করা হয়েছে, ব্লগার অভিজিৎ রায়কে তার ‘ইসলাম বিরোধী অপরাধের জন্য হত্যা করা হয়েছে।
পুলিশ বলছে, এই ঘটনার পেছনে ‘আনসার বাংলা সেভেন নামে জঙ্গি ইসলামী গোষ্ঠীর সম্পৃক্ততা রয়েছে কি না সেটা তদন্ত করে দেখা হচ্ছে।
এদিকে এ মামলার তদন্তভার ডিবিতে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: