শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

‘অবাধ, সুষ্ঠু ও সহিংসতামুক্ত পরিবেশে সিটি নির্বাচন চায় যুক্তরাষ্ট্র’



5. USনিউজ ডেস্ক::
সিটি করপোরেশন নির্বাচন পরিচালনাকারী ও নির্বাচনে অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে ‘অবাধ, সুষ্ঠু ও সহিংসতামুক্ত’ পরিবেশ নিশ্চিত করতে যথাযথভাবে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছে যুক্তরাষ্ট্র ।

গতকাল বৃহস্পতিবার ওয়াশিংটনে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের নিয়মিত প্রেস ব্রিফিংয়ে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের ভারপ্রাপ্ত মুখপাত্র ম্যারি হার্ফ এ কথা বলেন।
তিনি বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন ভোটের তফসিল ঘোষণার মধ্য দিয়ে দৃশ্যত বাংলাদেশে গত তিন মাসের রাজনৈতিক অস্থিরতার সমাপ্তি ঘটেছে।

নির্বাচনী প্রচার চলাকালে ‘কথা বলার ও সমবেত হওয়ার’ সুযোগ এবং ভোটের দিন ‘অবাধ ও সুষ্ঠু’ পরিবেশ নিশ্চিত করতে বাংলাদেশ সরকার ও নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান তিনি। “সব পক্ষের কাছে গণতান্ত্রিক রীতি-নীতি মেনে চলারও প্রত্যাশা করছি আমরা। প্রকৃত অর্থে সহিংতা ও ত্রাস সৃষ্টির কোনো সুযোগ নেই,” বলেন ম্যারি হার্ফ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: