শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অবশেষে অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা সুহানা



বিনোদন ডেস্ক:: অবশেষে অভিনয় জগতে পা রেখেই ফেললেন সুহানা খান। ইতিমধ্যেই শুরু করেছেন ছবির শ্যুটিং। খবরটা মিললো সুহানার ফ্যান পেজের মাধ্যমে। শাহরুখ কন্যা সুহানার ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সুহানার একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, গাড়িতে বসে অবাক হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন সুহানা।

তবে সুহানা এটা কোনও বলিউডের ছবি শ্যুট করছেন না। জানা যাচ্ছে এটা একটা শর্ট ফিল্মের শ্যুটিং। যেটি কিনা তার স্কুলেই সুহানার কোনও বন্ধু বানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ছবির ক্যাপশন থেকেই জানা যাচ্ছে এই তথ্য।

এর আগে লন্ডনে তার কলেজেই ‘রোমিও-জুলিয়েট’ নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুহানা। যে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শাহরুখ নিজেই। এবার শোনা যাচ্ছে, বলিউডেও খুব তাড়াতাড়ি অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যার।

প্রসঙ্গত, এর আগে শাহরুখ বলেছিলেন সুহানা অভিনয়ে আগ্রহী। কিন্তু তাকে আগে পড়াশোনা শেষ করতে হবে। শাহরুখ বলেন, ‘আমি তাকে অনেকবার বলেছি তোমাকে আমার থেকে ৫ গুণ বেশি কাজ করতে হবে। তোমার পাওনাও হবে আমার থেকে ১০ গুণ কম। সফল হতে লাগবে অনেক ধৈর্য এবং অধ্যবসায়।’ ইতিমধ্যেই ভগ ইন্ডিয়ার ম্যাগাজিনের কভার শ্যুটে দেখা যায় সুহানাকে। গত বছরই ভগ ইন্ডিয়া ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট করতে দেখা গিয়েছিল তাকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: