বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অন্যরকম প্রতিবাদে সোচ্চার জাতীয় দলের ক্রিকেটাররা



স্পোর্টস ডেস্ক:: দু’দিন আগেই বিপিএলের নানা সিদ্ধান্ত নিয়ে নিজের খোলামেলা মন্তব্য দিয়েছেন সাকিব আল হাসান। বিপিএলে লেগ স্পিনারদের খেলানোর বাধ্যতামূলক নিয়ম নিয়েও কথা বলেছেন সাকিব। জানিয়ে দিয়েছেন, বিপিএল খেলোয়াড় তৈরির কোনো মাধ্যম নয়।

বিপিএল নিয়ে বিসিবির অন্য যে সব সিদ্ধান্ত- সেগুলোর মধ্যে ক্রিকেটারদের পারিশ্রমিকেরও একটা বিষয় ছিল। আগের চেয়ে তো বেশিই হবে না, বরং কমানোর ইঙ্গিত পাওয়া গেছে। একই সঙ্গে চলমান জাতীয় ক্রিকেট লিগে খেলোয়াড়দের ম্যাচ ফি এবং অন্য সুযোগ-সুবিধা বাড়ানোর প্রতিশ্রুতি দেয়া হলেও সেগুলোর কিছুই বাস্তবায়ন করা হয়নি।

এবার বিপিএল এবং এনসিএলে নিজেদের পারিশ্রমিক নিয়ে প্রতিবাদ মুখর হয়ে উঠছে ক্রিকেটাররা। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, দুপুর আড়াইটার দিকেই বিসিবিতে এসে জমায়েত হবেন জাতীয় দলের ক্রিকেটার থেকে শুরু করে এনসিএলে খেলা এবং আগামী বিপিএলে খেলবেন- এমন সম্ভাব্য ক্রিকেটাররা যোগ দিচ্ছেন এই প্রদিতবাদে।

শুরুতে মিরপুর স্টেডিয়ামে এসে ক্রিকেটাররা বিসিবির কাছে নিজেদের প্রতিবাদের কথা জানাবে। এরপর তারা মুখোমুখি হবে মিডিয়ার। সেখানেই নিজেদের আন্দোলনের কারণগুলো তুলে ধরবেন।

জানা গেছে, সাকিব-তামিম-মুশফিক-মাহমুদউল্লাহ থেকে শুরু করে জাতীয় দলের ক্রিকেটাররা যোগ দিচ্ছেন এই প্রতিবাদে। মাশরাফি বিন মর্তুজাও যোগ দিতে পারেন বলে জানা গেছে। তবে, তিনি আজ ক্রিকেটারদের জমায়েতে অংশ নেবেন কি না- এখনও নিশ্চিত নয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: