বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অন্তর্জালে ভাইরাল ‘মিথিলা-ফাহমির ভিডিও’



বিনোদন ডেস্ক:: নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফেসবুকের একটি গ্রুপ থেকে ফাঁস হয়েছে। সোমবার দেশের এই দুই সেলিব্রেটির অন্তরঙ্গ ছবিগুলো সেই গ্রুপ থেকে প্রকাশ হয়।

ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ মঙ্গলবার এই দুজনের একটি শারীরিক সম্পর্কের ভিডিও ভাইরাল হয়েছে। যদিও ভিডিওটি দেখে অনেকেই বলছেন এটি তাদের নয় অন্য কারো ভিডিও। কিন্তু অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের মুখ কি আর বন্ধ করা যায়!

এদিকে ভিডিওটি প্রকাশ হওয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। এর আগে প্রথমে ভাইরাল হয় মিথিলা ফাহমির দুটি ঘনিষ্ট ছবি। পরে এক এক করে প্রকাশ হয় তাদের ১০টি অন্তরঙ্গ ছবি। যে ছবিতে দেখা গেছে, ফাহমির সঙ্গে মিথিলা অন্তরঙ্গ অবস্থায়।

নিজেদের অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর ফাহমি মুখ না খুললেও কথা বলেছেন মিথিলা। জানিয়েছেন, ‘কারও ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অপরাধ। ব্যক্তিগত ছবি বিনা অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করা সাইবার ক্রাইম। আর যে ছবি নিয়ে এত তোলপাড় হচ্ছে, সেটা এমন অস্বাভাবিক কোনো ছবি নয়। যারা সমালোচনা করছেন তাদের বলব, তারা যেন আয়নায় নিজেদের চেহারা দেখেন।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: