মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অদ্ভুত সেজে ট্রোলড হলেন প্রিয়ঙ্কা!



বিনোদন ডেস্ক:: ভক্তদের একটা বড় অংশের কাছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস হটেস্ট কাপল। প্রিয়ঙ্কার স্টাইল স্টেটমেন্ট অনেকের কাছেই শিক্ষার বিষয়। কিন্তু সদ্য এই জুটি, বিশেষ করে প্রিয়ঙ্কা যে সাজ-পোশাকে ক্যামেরার সামনে এসেছেন তাতে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হচ্ছে তাকে।

মেট গানা ২০১৯-এ মিমি কাটরেলের তৈরি গাউনে সেজেছিলেন প্রিয়ঙ্কা। এর আগেও বহু বার মিমির পোশাক বদলে দিয়েছিল প্রিয়ঙ্কার লুক। কিন্তু নেটিজেনদের মতে, এ বারের মতো এত ‘ভয়াবহ’ আগে কখনও মনে হয়নি পিগি চপসকে।

চড়া মেকআপ। সাদা আইল্যাশ। স্টোন টিপ। ঠোঁটের ওপর এবং চোখের নীচেও স্টোন। কানে লম্বা দুল। প্রিয়ঙ্কার অদ্ভুত দর্শন কোঁকড়া উইগ নিয়েও প্রবল আলোচনা হয়েছে। তার ওপর মাথায় ছিল লম্বা মুকুট! সেই তুলনায় স্বাভাবিক দেখতে লাগছিল নিককে।

প্রিয়ঙ্কার এই সাজ নিয়ে তুমুল আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখেছেন, প্রিয়ঙ্কাকে শ্রীলঙ্কার বোলার মালিঙ্গার মতো দেখতে লাগছে। ‘মালিঙ্গাকে কী সুন্দর দেখতে লাগছে’— এ হেন কমেন্ট করেছেন কেউ। আবার কেউ মজা করে লিখেছেন, সদ্য ওড়িশা উপকূলে আছড়ে পড়া সাইক্লোন ফণীর দাপটে প্রিয়ঙ্কার এই হাল হয়েছে।

যদিও কেন এ ভাবে সেজেছেন তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়ঙ্কা। ট্রোলিংয়েরও কোনও জবাব দেননি নায়িকা।

সূত্র: আনন্দবাজার

সংবাদটি শেয়ার করুন

Developed by: