সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

অতিরিক্ত পড়ালেখার চাপে ওসমানী মেডিকেল কলেজ ছাত্রীর আত্মহত্যা!



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর সুবিদবাজারের ফাজিলচিস্ত এলাকা থেকে ইশরাত জাহান মিথিলা (২১) নামের এক মেডিকেল শিক্ষার্থীর মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। অতিরিক্ত পড়ালেখার চাপের কারণে মিথিলা আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

রোববার ভোরে সুবিদবাজারের ফাজিলচিস্ত এলাকার বাসা থেকে মিথিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। মিথিলা এমএজি ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) ৫৬ ব্যাচের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি সিলেট ওসমানী মেডিকেলের ২৭তম ব্যাচের ডা. আবদুল হালিমের মেয়ে। মিথিলার আত্মহত্যার খবরে ওসমানী মেডিকেল কলেজ ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাৎ হোসেন জানান, ভোর ৬টায় দিকে ফাজিলচিস্ত থেকে ঝুলন্ত অবস্থায় মিথিলার মরদেহ উদ্ধার করা হয়। অতিরিক্ত পড়ালেখার চাপের কারণে ইসরাত জাহান মিথিলা আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও তদন্ত শেষে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

মিথিলার শিক্ষক ও বর্তমানে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের প্রভাষক ডা. সালমান সাইফুল বলেন, মিথিলা খুবই মেধাবী শিক্ষার্থী ছিল। সিলেট রাইফেলস স্কুল থেকে এসএসসি ও এমসি কলেজ থেকে এইচএসসি পাস করে। ব্যক্তি জীবনে ও খুবই নম্র ও ভদ্র ছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: