শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

অগ্নিকাণ্ড থেকে বাড়ির লোকদের বাঁচাতে গিয়ে প্রাণ গেল কুকুরের



আন্তর্জাতিক ডেস্ক:: কুকুরকে মানুষের সবচেয়ে ভালো বন্ধু বলে মনে করা হয়। এটাই আরও একবার প্রমাণিত হলো ভারতের উত্তর প্রদেশে। অল্পের জন্য ৩০ জনের প্রাণ বেঁচে গেল বাড়ির একটি পোষা কুকুরের জন্য। লোকজনকে বাঁচাতে গিয়ে শেষ পর্যন্ত ওই কুকুরটাই প্রাণ হারিয়েছে।

শুক্রবার রাতে উত্তরপ্রদেশের বান্দায় একটি বাড়িতে শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেসময় বাড়িতে ঘুমিয়ে ছিলেন কমপক্ষে ৩০ জন। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, আগুন দেখেই টানা চিত্কার করতে থাকে ওই বাড়ির পোষা কুকুরটি।

সে সময় কুকুরের চিত্কার শুনে নিরাপদেই বাড়ি থেকে বেরিয়ে আসে সবাই। কিন্তু শেষ পর্যন্ত প্রচণ্ড শব্দে রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে আগুনে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় ওই কুকুরটির।

সম্প্রতি এরকম আরও একটি ঘটনা ঘটেছে ভুবনেশ্বরে। মনিবের ঘরে ঢুকে যাওয়া একটি সাপের সঙ্গে লড়াই করে তাকে মেরে ফেলে বাড়ির পোষা কুকুরটি। প্রাণ বাঁচে বাড়ির লোকজনের। কিন্তু সেই সাপের কামড়েই প্রাণ যায় কুকুরটির।

সংবাদটি শেয়ার করুন

Developed by: