শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

অংশগ্রহণমূলক রাজনৈতিক প্রক্রিয়া নিশ্চিতের পরামর্শ বৃটিশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের



22. britainআন্তর্জাতিক ডেস্ক::
বাংলাদেশে চলমান রাজনৈতিক অস্থিরতা নিরসনে এবং একটি অংশগ্রহণমূলক রাজনৈতিক পক্রিয়া নিশ্চিত করতে সব রকম প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সব রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছে বৃটিশ পররাষ্ট্র মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের পক্ষে এ আহ্বান জানান ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী হুগো সোয়ার।
আজ বৃহস্পতিবার বাংলাদেশি গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে বৃটিশ পররাষ্ট্রমন্ত্রী দলগুলোর প্রতি এ আহ্বান জানান।

চলমান সঙ্কটে দু:খ প্রকাশ করে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু ব্রিটেন। বিগত ৬০ দিনের সহিংসতা ও অস্থিরতায় বাংলাদেশের অগণিত মানুষের জীবিকা, শিক্ষা ও নিরাপত্তায় বিঘ্ন সৃষ্টি করেছে। এটা খুবই দু:খজনক। গণতান্ত্রিক বাংলাদেশে এর কোনো স্থান নেই।
ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী সহিংসতা বন্ধের জন্য বাংলাদেশের সব রাজনৈতিক দল ও সরকারকে আস্থা বর্ধক পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: