সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

Auto Draft



12011নিউজ ডেস্ক:: সিলেটের ওসমানীনগরের একটি গাছের ভিতর থেকে অবিরত পানি বের হচ্ছে। প্রায় ১০ ফুট উচ্চতার ওই গাছের স্থানীয় নাম টেকাটুকি গাছ।
শুক্রবার দুপুর থেকে ওই গাছের পানিপড়া কোনো ভাবে বন্ধ হচ্ছেনা। এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে গাছটি এক নজর দেখতে ভীড় করেন উৎসুক জনতা।
জানা যায়, সিলেটের ওসমানীনগরের উপজেলার ব্রাহ্মণ গ্রামের হরেন্দ্র কুমার দেব’র এর বাড়ির রাস্তার পাশে একটি গাছ থেকে অবিরত পানি পড়ছে। তবে গাছের কাছেই এটি খাল (জলাশয়) থাকায় অনেকেই ভাবছেন খাল থেকে গাছ পানি শোষন করছে। অনেকেই খালি পাত্র নিয়ে পানি সংগ্রহ করে নিয়ে যাচ্ছেন। প্রায় শতাদিক উৎসুক জনতা ভিড় জমাচ্ছেন গাছটি এক নজর দেখার জন্য।
অনেকেই বলছেন, সকাল থেকে হঠাৎ করে ওই গাছ থেকে পানি পড়া শুরু হয়। বিষয়টি অলৌকিক হতে পারে এমনটাই জানান অনেকেই।
গাছ দেখতে আসা তপু আহমেদ জানান, এই প্রথম বৃষ্টি ছাড়া গাছ থেকে পানি পড়া দেখলাম। শুক্রবার বিকেল সাড়ে ৬টায় এ রিপোর্ট খেলা পর্যন্ত ওই গাছ দিয়ে পানি পড়ছে বলে এলাকাবাসী জানিয়েছেন।
এর আগে হত মঙ্গলবার সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার তাতিকোনা গ্রামের বায়তুল জান্নাত জামে মসজিদের পাশের কবরস্থানে বৃক্ষপ্রেমিক আবদুল গফফার উমরা মিয়ার লাগানো স্থানীয় নাম টেকাটুকি গাছ থেকে পানি পড়ার খবর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়।
ডেইলি সিলেট

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: