মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ব্রান্ড ইমেজে পাকিস্তান থেকে ১২ ধাপ এগিয়ে বাংলাদেশ  » «   দ্বিতীয় শ্রেণির মর্যাদা পেলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তারা  » «   ভারতের প্রধানমন্ত্রী হিসেবে রাহুলকে চাইছে না কংগ্রেস!  » «   ঢাবির ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল বাতিল  » «   সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি  » «   জামিন নামঞ্জুর, কারাগারে ব্যারিস্টার মইনুল  » «   নির্বাচনের আগে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন নয়: কাদের  » «   মিয়ানমারের ৫ সেনা কর্মকর্তার ওপর অস্ট্রেলিয়ার নিষেধাজ্ঞা  » «   নগরীর মাছিমপুরে জুয়ার আসরে মেয়র আরিফের হানা, উচ্ছেদ অবৈধ স্থাপনা  » «   খাশোগি হত্যা: সৌদি বিনিয়োগ সম্মেলনের ওয়েবসাইট হ্যাকড  » «   পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসেতু উদ্বোধন করল চীন (ভিডিও)  » «   খালেদা জিয়ার যাবজ্জীবন সাজা চাইলেন দুদক আইনজীবী  » «   স্কাইপে খাশোগিকে হত্যার নির্দেশ দেন যুবরাজের ঘনিষ্ঠ সহযোগী  » «   আদালতে তোলা হচ্ছে মঈনুলকে  » «   কুরিয়ার পার্সেলের আড়ালে চলে হুন্ডি-মাদকের কারবার!  » «  

স্কুলছাত্রকে বাসচাপা: চালক-হেলপার ও মালিকের বিরুদ্ধে মামলা



নিউজ ডেস্ক:: রংপুর মহানগরীতে স্কুলছাত্র তানবীর আহমেদ জিয়নকে চাপা দেয়া সেই বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুর দেড়টার দিকে রংপুর কেন্দ্রীয় টার্মিনাল এলাকা থেকে বাসচালক ইনসান মিয়া শানু ও তার সহযোগী বাদশা মিয়াকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় চালক, হেলপারসহ ওই বাসের মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে।

রবিবার বেলা ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের দর্শনা শুটকি আড়তের সামনে বাসচাপায় তানবীর আহমেদ জিয়ন ইসলাম নামে এক স্কুলছাত্র নিহত হয়। সে রংপুর মহানগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। জিয়ন বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের মন্ডলেরহাট গ্রামের স্কুল শিক্ষক জাহিদুল ইসলামের ছেলে।

রংপুরের কোতোয়ালী থানায় পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় জড়িত বাসটি জব্দ করা হয়েছ। ঘটনার তিন ঘণ্টার মধ্যেই রংপুর কেন্দ্রীয় টার্মিনাল এলাকা থেকে বাসচালক ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। চালক ইনসানের ড্রাইভিং লাইন্সেসটি হালকা যানবাহনের জন্য উপযোগী হলেও তিনি আইন অমান্য করে ভারী যানবাহন চালাত। স্কুল ছাত্র নিহতের ঘটনায় রবিবার বাস চালক, হেলপার ও বাস মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: