বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

স্কুলছাত্রকে বাসচাপা: চালক-হেলপার ও মালিকের বিরুদ্ধে মামলা



নিউজ ডেস্ক:: রংপুর মহানগরীতে স্কুলছাত্র তানবীর আহমেদ জিয়নকে চাপা দেয়া সেই বাসের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুর দেড়টার দিকে রংপুর কেন্দ্রীয় টার্মিনাল এলাকা থেকে বাসচালক ইনসান মিয়া শানু ও তার সহযোগী বাদশা মিয়াকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় চালক, হেলপারসহ ওই বাসের মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে।

রবিবার বেলা ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের দর্শনা শুটকি আড়তের সামনে বাসচাপায় তানবীর আহমেদ জিয়ন ইসলাম নামে এক স্কুলছাত্র নিহত হয়। সে রংপুর মহানগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। জিয়ন বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের মন্ডলেরহাট গ্রামের স্কুল শিক্ষক জাহিদুল ইসলামের ছেলে।

রংপুরের কোতোয়ালী থানায় পুলিশ সুপার মিজানুর রহমান জানান, দুর্ঘটনায় জড়িত বাসটি জব্দ করা হয়েছ। ঘটনার তিন ঘণ্টার মধ্যেই রংপুর কেন্দ্রীয় টার্মিনাল এলাকা থেকে বাসচালক ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। চালক ইনসানের ড্রাইভিং লাইন্সেসটি হালকা যানবাহনের জন্য উপযোগী হলেও তিনি আইন অমান্য করে ভারী যানবাহন চালাত। স্কুল ছাত্র নিহতের ঘটনায় রবিবার বাস চালক, হেলপার ও বাস মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: