বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘বঙ্গবন্ধু স্যাটেলাইট নিখোঁজ’ সংবাদটি গুজব  » «   আবারও সমুদ্রে ভাসতে চলেছে টাইটানিক  » «   সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   নির্বাচনের আগে ওয়াজ মাহফিল নয়: ইসি  » «   আসন বন্টনের বিষয়ে সমঝোতা হয়ে গেছে: ওবায়দুল কাদের  » «   আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)  » «   ড. কামালের কাছে ক্ষমা চাইলেন ফখরুল  » «   জঙ্গিবিরোধী অভিযান: খেলনা বন্দুক-জিহাদি বইসহ যুবক আটক  » «   কাবুলে আত্মঘাতী বোমা বিস্ফোরণে নিহত ৪৩  » «   তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «  

৯ই ফেব্রুয়ারী শুরু হচ্ছে অলিম্পিক



খেলাধুলা ডেস্ক::দক্ষিণ কোরিয়ার পিয়ংচ্যাং শহরে শুরু হচ্ছে শীতকালীন অলিম্পিক। যুক্তরাষ্ট্র অলিম্পিক দলের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পররাষ্ট্র দফতরের কর্মকর্তারা বলেন, তারা দক্ষিণ কোরিয়ার সঙ্গে ২ বছর ধরে শীতকালীন অলিম্পিকের প্রস্তুতির জন্য ঘনিষ্ঠভাবে কাজ করছেন।

স্বাগতিক দেশ দক্ষিণ কোরিয়া একটি নিরাপদ ও সফল গেমস সম্পন্ন করার বিষয়ে দৃঢ় আস্থা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র। যুক্তরাষ্ট্র বলেছে, উত্তর কোরিয়ার সঙ্গে দক্ষিণ কোরিয়ার পারমানবিক বিষয়ে উত্তেজনা থাকা সত্ত্বেও শীতকালীন গেমসের ক্ষেত্রে কোন হুমকী নেই।

যুক্তরাষ্ট্র থেকে ২৭৫জনের প্রতিনিধিদল যাচ্ছেন আর সেই সঙ্গে ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স ও তার স্ত্রী ক্যারেন পেন্সসহ, প্রায় ৬০ হাজার আমেরিকান শীতকালীন গেমসে যাবেন বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য আগামী শুক্রবার ৯ ফেব্রুয়ারী থেকে দক্ষিণ পিয়ংচ্যাং শহরে শুরু হচ্ছে শীতকালীন অলিম্পিক গেমস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: