শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

৮ টুকরো লাশের মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত



নিউজ ডেস্ক:: সাভারের আশুলিয়ার পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অপহরণকারী চক্রের এক সদস্য নিহত হয়েছেন। বন্দুকযুদ্ধের সময় ঘটনাস্থল থেকে ৩ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক পুলিশ উপ-পরিদর্শকসহ (এসআই) চার পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম বাবলু হোসেন মুন্সী। তিনি বরগুনা জেলার সোনাতলা থানার টেকনি গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে।আশুলিয়ার থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, গত ১২ নভেম্বর নিশ্চিন্তপুরের আট টুকরা করে হত্যার ঘটনার মূলহোতা ও অপহরণকারী বাবলুকে গত রাতে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নিয়ে অভিযান গেলে আগে থেকে ওৎ পেতে থাকা বাবলুর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

এ সময় অন্য অপহরণকারীদের ছোড়া গুলিতে বাবুল গুলিবিব্ধ হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করে।এ ঘটনায় আশুলিয়া থানার ওসি (অপারেশন) মনিরুল হক ডাবলু এসআই মনিরুজ্জামান ও পুলিশ সদস্য সাদ্দাম হোসেন, মামুন ও ফকরুল হোসেন আহত হয়েছেন।

তবে আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়নি।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আমজাদুল হক জনান, গুলিবিদ্ধ বাবুল নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে।

গত ১২ নভেম্বর আশুলিয়ার নিশ্চিন্তপুর থেকে মেহেদী হাসান টিপু নামে এক ব্যক্তির আট টুকরো লাশ উদ্ধার করেছিলো পুলিশ। তাকে অপহরণ করে হত্যা করা হয়েছিলো বলে পুলিশ জানিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: