মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

৫ মাস ফ্রি অ্যাপ সুবিধা দিচ্ছে বাংলালিংক



10 BLতথ্যপ্রযুক্তি ডেস্ক::
উন্মোচিত হলো গুগল অ্যানড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের বহুল প্রতীক্ষিত স্মার্টফোন। বাজারে অানছে মোবাইলফোন অপারেটর বাংলালিংক ও সিম্ফনি।

রবিবার রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ‘সিম্ফনি রোর এ ৫০’ মডেলের স্মার্টফোনটির বাজারজাতকরণের ঘোষণা দেওয়া হয়।

এ সময় বাংলালিংকের ডিভাইস, ডাটা অ্যান্ড ভ্যাস বিভাগের প্রধান ইরাম ইকবাল, সিম্ফনির জ্যেষ্ঠ পরিচালক রেজওয়ানুল হক ও অ্যাসিস্টেন্ট ডিরেক্টর আশরাফুল হক উপস্থিত ছিলেন।

ইরাম ইকবাল বলেন, স্মার্টফোনটির সঙ্গে বাংলালিংক ডাটা অফার করছে। প্রথম মাসে ব্রাউজিংয়ের জন্য এক গিগা ডাটা এবং পরবর্তী ৫ মাসে ফ্রি অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং অপারেটিং সিস্টেম আপগ্রেডের জন্য প্রতি মাসে ৩০০ মেগা ডাটা ফ্রি থাকছে।

রেজওয়ানুল হক জানান, গুগল আন্ড্রয়েড ওয়ানের ফোনগুলো আন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সর্বশেষ ভার্সনে আপগ্রেড হবার সুযোগ পাবে। এই ফোন গ্রাহকদের নতুন ফিচার, অ্যাপস, আকর্ষণীয় ডিজাইন ও উচ্চ মানের সিকিউরিটি উপভোগের সুযোগ দেবে।

স্মার্টফোনটির দাম ৮ হাজার ৭০০ টাকা। উপহার হিসেবে থাকছে ৮ গিগা মেমোরি কার্ড ।

২৯ ডিসেম্বর (সোমবার) থেকে স্মার্টফোনটির অগ্রিম বুকিং শুরু হবে। বুকিংয়ের জন্য বাংলা লিংকের সাইটে বা http://www.banglalink.com.bd/androidone

এই ঠিকানায় যেতে হবে। সেটটি ক্রেতাদের হাতে উঠবে জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: