সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

৫ মাস ফ্রি অ্যাপ সুবিধা দিচ্ছে বাংলালিংক



10 BLতথ্যপ্রযুক্তি ডেস্ক::
উন্মোচিত হলো গুগল অ্যানড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের বহুল প্রতীক্ষিত স্মার্টফোন। বাজারে অানছে মোবাইলফোন অপারেটর বাংলালিংক ও সিম্ফনি।

রবিবার রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ‘সিম্ফনি রোর এ ৫০’ মডেলের স্মার্টফোনটির বাজারজাতকরণের ঘোষণা দেওয়া হয়।

এ সময় বাংলালিংকের ডিভাইস, ডাটা অ্যান্ড ভ্যাস বিভাগের প্রধান ইরাম ইকবাল, সিম্ফনির জ্যেষ্ঠ পরিচালক রেজওয়ানুল হক ও অ্যাসিস্টেন্ট ডিরেক্টর আশরাফুল হক উপস্থিত ছিলেন।

ইরাম ইকবাল বলেন, স্মার্টফোনটির সঙ্গে বাংলালিংক ডাটা অফার করছে। প্রথম মাসে ব্রাউজিংয়ের জন্য এক গিগা ডাটা এবং পরবর্তী ৫ মাসে ফ্রি অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং অপারেটিং সিস্টেম আপগ্রেডের জন্য প্রতি মাসে ৩০০ মেগা ডাটা ফ্রি থাকছে।

রেজওয়ানুল হক জানান, গুগল আন্ড্রয়েড ওয়ানের ফোনগুলো আন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সর্বশেষ ভার্সনে আপগ্রেড হবার সুযোগ পাবে। এই ফোন গ্রাহকদের নতুন ফিচার, অ্যাপস, আকর্ষণীয় ডিজাইন ও উচ্চ মানের সিকিউরিটি উপভোগের সুযোগ দেবে।

স্মার্টফোনটির দাম ৮ হাজার ৭০০ টাকা। উপহার হিসেবে থাকছে ৮ গিগা মেমোরি কার্ড ।

২৯ ডিসেম্বর (সোমবার) থেকে স্মার্টফোনটির অগ্রিম বুকিং শুরু হবে। বুকিংয়ের জন্য বাংলা লিংকের সাইটে বা http://www.banglalink.com.bd/androidone

এই ঠিকানায় যেতে হবে। সেটটি ক্রেতাদের হাতে উঠবে জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: