বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সৎ বাবার ধর্ষণে’ ১২ বছরের মেয়ে অন্তঃসত্ত্বা!  » «   ‘যুক্তরাষ্ট্রের সব ইলেকট্রনিক পণ্য বর্জন করবে তুরস্ক’  » «   রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল  » «   ভারতে হামলার প্রস্তুতি নিচ্ছে আল-কায়েদাঃ জাতিসংঘ  » «   সোশ্যাল মিডিয়ার আপত্তিকর কন্টেন্ট বিশ্লেষণে পৃথক ইউনিট  » «   যুক্তরাষ্ট্র থেকে আরো বেশি তুলা আমদানি করতে চায় বাংলাদেশ  » «   গজনিতে তালেবান সংঘর্ষ, নিহত বেড়ে ৩০০  » «   আবারও উত্তপ্ত ভারত-চীন, লাদাখ সীমান্তে মুখোমুখি সেনারা  » «   ঈদুল আজহার প্রধান জামাত জাতীয় ঈদগাহে সকাল ৮টায়  » «   ৩ হাজার ৮৮ কোটি ব্যয়ে ৯ প্রকল্পের অনুমোদন  » «   আরও এক মামলায় খালেদার জামিন  » «   ১৫ আগস্টে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই  » «   মোদির জন্য কনে দেখতে চেয়েছিলেন ট্রাম্প!  » «   রাজু হত্যাকান্ড: রকিব,দেলোয়ারসহ ২৩ জনকে আসামী করে মামলা  » «   ডিভোর্সের নোটিস পেয়ে শ্বশুরবাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ স্বামীর  » «  

৫ মাস পর ঢাকায় সন্ধান মিলেছে ইতালি প্রবাসীর



প্রবাস ডেস্ক:: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিখোঁজের প্রায় ৫ মাস পর সন্ধান মিলেছে ইতালি প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলুর (২৭)। তার বাড়ি মৌলভীবাজারের জুড়ি উপজেলায়।

গত ৬ জানুয়ারি হযরত শাহজালাল বিমানবন্দর থেকে নিখোঁজ হন জাহাঙ্গীর হোসেন বাবলু। এরপর প্রায় ৫ মাস যাবত তার কোনো খবর মেলেনি। তার পরিবার থানায় জিডিসহ প্রশাসনের দ্বারস্থ হয়ে এবং বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোনো সন্ধান পাচ্ছিলেন না। দীর্ঘ পাঁচ মাস পর বৃহস্পতিবার (৩১মে) ভোরে চোখবাঁধা অবস্থায় কিছু লোক তাকে গাড়ি থেকে রাজধানীর একটি সড়েকে ফেলে চলে যায়। এরপর চোঁখ খুলে বাবলু দেখেন তিনি ঢাকাতেই আছে।

এ ব্যাপারে ইতালি প্রবাসী জালালাবাদ কল্যাণ সংঘের সভাপতি অলি উদ্দীন শামীম জানান, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাবলুকে চোখ বেঁধে একটি গাড়িতে তুলে নেয়ার পর তাকে একটি অন্ধকার ঘরে রাখা হয়। দীর্ঘ কয়েক মাস নিখোঁজ থাকার পর গত ৩১ মে বাংলাদেশ সময় ভোরে ঢাকা শহরে তাকে কয়েকজন লোক চোখবাঁধা অবস্থায় কোন এক রাস্তায় রেখে চলে যায়।

তিনি আরও জানান, পরে বাবলু তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিকাশের মাধ্যমে টাকা এনে গ্রামের বাড়িতে পৌঁছায়। ছেড়ে দেয়ার পর প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া সঙ্গে থাকা কোনো কিছুই তাকে ফেরত দেয়া হয়নি। কীভাবে এমন হল- তা জানতে চাওয়া হলে বাবলু কিছুই বলতে পারছে না।

এদিকে দীর্ঘ পাঁচমাস পর বাবলু ফেরত আসায় ইতালি প্রবাসীদের স্বস্তি ফিরে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভকামনা করেছেন তার বন্ধু-পরিচিতরা। কেউ আবার শুকরিয়া আদায় করে স্ট্যাটাস দিয়েছেন নিজ টাইম লাইনে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: