শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

৫ মাস পর ঢাকায় সন্ধান মিলেছে ইতালি প্রবাসীর



প্রবাস ডেস্ক:: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিখোঁজের প্রায় ৫ মাস পর সন্ধান মিলেছে ইতালি প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলুর (২৭)। তার বাড়ি মৌলভীবাজারের জুড়ি উপজেলায়।

গত ৬ জানুয়ারি হযরত শাহজালাল বিমানবন্দর থেকে নিখোঁজ হন জাহাঙ্গীর হোসেন বাবলু। এরপর প্রায় ৫ মাস যাবত তার কোনো খবর মেলেনি। তার পরিবার থানায় জিডিসহ প্রশাসনের দ্বারস্থ হয়ে এবং বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোনো সন্ধান পাচ্ছিলেন না। দীর্ঘ পাঁচ মাস পর বৃহস্পতিবার (৩১মে) ভোরে চোখবাঁধা অবস্থায় কিছু লোক তাকে গাড়ি থেকে রাজধানীর একটি সড়েকে ফেলে চলে যায়। এরপর চোঁখ খুলে বাবলু দেখেন তিনি ঢাকাতেই আছে।

এ ব্যাপারে ইতালি প্রবাসী জালালাবাদ কল্যাণ সংঘের সভাপতি অলি উদ্দীন শামীম জানান, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাবলুকে চোখ বেঁধে একটি গাড়িতে তুলে নেয়ার পর তাকে একটি অন্ধকার ঘরে রাখা হয়। দীর্ঘ কয়েক মাস নিখোঁজ থাকার পর গত ৩১ মে বাংলাদেশ সময় ভোরে ঢাকা শহরে তাকে কয়েকজন লোক চোখবাঁধা অবস্থায় কোন এক রাস্তায় রেখে চলে যায়।

তিনি আরও জানান, পরে বাবলু তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিকাশের মাধ্যমে টাকা এনে গ্রামের বাড়িতে পৌঁছায়। ছেড়ে দেয়ার পর প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া সঙ্গে থাকা কোনো কিছুই তাকে ফেরত দেয়া হয়নি। কীভাবে এমন হল- তা জানতে চাওয়া হলে বাবলু কিছুই বলতে পারছে না।

এদিকে দীর্ঘ পাঁচমাস পর বাবলু ফেরত আসায় ইতালি প্রবাসীদের স্বস্তি ফিরে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভকামনা করেছেন তার বন্ধু-পরিচিতরা। কেউ আবার শুকরিয়া আদায় করে স্ট্যাটাস দিয়েছেন নিজ টাইম লাইনে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: