মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে যারা হলেন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান  » «   সালাম দিয়ে পার্লামেন্টে বক্তব্য শুরু করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «   ক্রাইস্টচার্চে নিহতদের শোকসভায় তোপের মুখে চেলসি ক্লিনটন  » «   রাজধানীতে বাসচাপায় বিইউপির ছাত্র নিহত, সড়ক অবরোধ  » «   সুনামগঞ্জে আ. লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩  » «   বিয়ানীবাজারে পল্লবের অর্ধেক ভোটও পাননি নৌকার আতাউর  » «   উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে কে পেলেন কত ভোট  » «   একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «  

৫ মাস পর ঢাকায় সন্ধান মিলেছে ইতালি প্রবাসীর



প্রবাস ডেস্ক:: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিখোঁজের প্রায় ৫ মাস পর সন্ধান মিলেছে ইতালি প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলুর (২৭)। তার বাড়ি মৌলভীবাজারের জুড়ি উপজেলায়।

গত ৬ জানুয়ারি হযরত শাহজালাল বিমানবন্দর থেকে নিখোঁজ হন জাহাঙ্গীর হোসেন বাবলু। এরপর প্রায় ৫ মাস যাবত তার কোনো খবর মেলেনি। তার পরিবার থানায় জিডিসহ প্রশাসনের দ্বারস্থ হয়ে এবং বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোনো সন্ধান পাচ্ছিলেন না। দীর্ঘ পাঁচ মাস পর বৃহস্পতিবার (৩১মে) ভোরে চোখবাঁধা অবস্থায় কিছু লোক তাকে গাড়ি থেকে রাজধানীর একটি সড়েকে ফেলে চলে যায়। এরপর চোঁখ খুলে বাবলু দেখেন তিনি ঢাকাতেই আছে।

এ ব্যাপারে ইতালি প্রবাসী জালালাবাদ কল্যাণ সংঘের সভাপতি অলি উদ্দীন শামীম জানান, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাবলুকে চোখ বেঁধে একটি গাড়িতে তুলে নেয়ার পর তাকে একটি অন্ধকার ঘরে রাখা হয়। দীর্ঘ কয়েক মাস নিখোঁজ থাকার পর গত ৩১ মে বাংলাদেশ সময় ভোরে ঢাকা শহরে তাকে কয়েকজন লোক চোখবাঁধা অবস্থায় কোন এক রাস্তায় রেখে চলে যায়।

তিনি আরও জানান, পরে বাবলু তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিকাশের মাধ্যমে টাকা এনে গ্রামের বাড়িতে পৌঁছায়। ছেড়ে দেয়ার পর প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া সঙ্গে থাকা কোনো কিছুই তাকে ফেরত দেয়া হয়নি। কীভাবে এমন হল- তা জানতে চাওয়া হলে বাবলু কিছুই বলতে পারছে না।

এদিকে দীর্ঘ পাঁচমাস পর বাবলু ফেরত আসায় ইতালি প্রবাসীদের স্বস্তি ফিরে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভকামনা করেছেন তার বন্ধু-পরিচিতরা। কেউ আবার শুকরিয়া আদায় করে স্ট্যাটাস দিয়েছেন নিজ টাইম লাইনে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: