শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

৫ মাদকসেবীর কারাদণ্ড



নিউজ ডেস্ক::নাটোরের লালপুরে অভিযান চালিয়ে পাঁচ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। শনিবার (১৯ মে) রাতে উপজেলার ওয়ালিয়া ও ফুলবাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পরে আটককৃতদের ওয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে মাদকদ্রব্যসেবন, বিক্রয় ও সংরক্ষণের অপরাধে প্রত্যেককে ৬ মাস, ৩ মাস ও ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

র‌্যাব-৫ সূত্রে আটককৃতরা হলেন, উপজেলার ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মৃত ছায়েত সরদারের ছেলে শুকুর আলী (৩৫), ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে বজলু (২০), ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমানের ছেলে রাব্বি হোসেন (৩০), ওয়ালিয়া মধ্যপাড়া গ্রামের মোহাম্মদ আলী সরদারের ছেলে জুয়েল রানা (২৮), বড়াইগ্রাম উপজেলার আটঘড়ি গ্রামের মৃত মাজদার রহমানের ছেলে মজনু আলী (৩৫)।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মাদকদ্রব্য সেবন, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(৭) ধারায় দুইজনকে ৬ মাস ও ২৬ ধারায় দুইজনকে ১ মাস ও একই ২৬ ধারায় ১ জনকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়ে নাটোর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’ এ সময় র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: