বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

৫ বছর পর ‘পাগল মানুষ’ নিয়ে ফিরছেন শাবনূর



বিনোদন ডেস্ক:: কয়েকবছর ধরেই চলচ্চিত্রে নিয়মিত হওয়ার সংবাদে অনেকবার এসেছেন চিত্রনায়িকা শাবনূর। কিন্তু ৫ বছর হয়ে গেল পর্দায় কোনো ছবি নেই তার। অবশেষে সেই বিরতি ভাঙতে যাচ্ছে।

এমএম সরকার ও বদিউল আলম খোকন পরিচালিত ‘পাগল মানুষ’ শিরোনামে ছবিটি ১২ জানুয়ারি মুক্তি পাচ্ছে। এ উপলক্ষে আজ একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে ছবির কলাকুশলীরা উপস্থিত থেকে ছবিটি সম্পর্কে বলবেন।

ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘ছবিটি মুক্তির তারিখ নিশ্চিত। তবে কয়টি হলে মুক্তি পাচ্ছে তা কয়েকদিন পর জানবো। তাই এই খবরটি এখনো নিশ্চিত করতে পারছি না।’

২০১২ সালে ‘পাগল মানুষ’ ছবিটি শুরু হয়েছিল। শুটিং চলাকালীন পরিচালক এমএম সরকার মারা যান। এরপর অনেকদিন আটকে ছিল ছবিটি। পরে বদিউল আলম খোকন ছবিটি পরিচালনার দায়িত্ব নেন। এতে শাবনূরের নায়ক নবাগত শায়ের খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: