মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

৫ বছর পর ‘পাগল মানুষ’ নিয়ে ফিরছেন শাবনূর



বিনোদন ডেস্ক:: কয়েকবছর ধরেই চলচ্চিত্রে নিয়মিত হওয়ার সংবাদে অনেকবার এসেছেন চিত্রনায়িকা শাবনূর। কিন্তু ৫ বছর হয়ে গেল পর্দায় কোনো ছবি নেই তার। অবশেষে সেই বিরতি ভাঙতে যাচ্ছে।

এমএম সরকার ও বদিউল আলম খোকন পরিচালিত ‘পাগল মানুষ’ শিরোনামে ছবিটি ১২ জানুয়ারি মুক্তি পাচ্ছে। এ উপলক্ষে আজ একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে ছবির কলাকুশলীরা উপস্থিত থেকে ছবিটি সম্পর্কে বলবেন।

ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘ছবিটি মুক্তির তারিখ নিশ্চিত। তবে কয়টি হলে মুক্তি পাচ্ছে তা কয়েকদিন পর জানবো। তাই এই খবরটি এখনো নিশ্চিত করতে পারছি না।’

২০১২ সালে ‘পাগল মানুষ’ ছবিটি শুরু হয়েছিল। শুটিং চলাকালীন পরিচালক এমএম সরকার মারা যান। এরপর অনেকদিন আটকে ছিল ছবিটি। পরে বদিউল আলম খোকন ছবিটি পরিচালনার দায়িত্ব নেন। এতে শাবনূরের নায়ক নবাগত শায়ের খান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: