বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার  » «   হংকংয়ের বিতর্কিত প্রত্যর্পণ বিল বাতিল  » «   প্রাথমিক শিক্ষকদের সমাবেশে পুলিশের লাঠিচার্জ, আহত ১০  » «   তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণে, ধর্ষক আটক  » «   ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  » «   পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «  

৫০ বছর বয়সে দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন গোবিন্দ



বিনোদন ডেস্ক:: শেষ যে দু’বার গোবিন্দাকে রুপোলি পর্দায় দেখা গিয়েছিল, তার মধ্যে একটি ছিল ডেভিড ধাওয়ানের ‘পার্টনার’। সালমান খানের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০০৭ সালে সিনেমাটি মুক্তির পর সুপারহিট হয়েছিল সেই ছবি। আরও একটি ছবিতে অভিনয় করেছিলেন এই ছবিটির নাম ‘কিলদিল’। ছবিটি সেভাবে ব্যবসায়িক সাফল্য না পেলেও সেই ছবিতে খলনায়কের চরিত্রে গোবিন্দার অভিনয় প্রশংসিত হয়েছিল।

প্রায় এক যুগ পরে গেল বছর ‘ফ্রাইডে’ সিনেমা দিয়ে আবারও রুপালী পর্দায় ফিরেন বলিউডের কমেডিয়ান অভিনেতা গোবিন্দ। না, এবার সিনেমা নয় নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে কথা বলে আলোচনায় এই নায়ক। স্ত্রী সুনীতাকেই দ্বিতীয় বিয়ে করেছিলেন গোবিন্দ।

গত শনিবার ভারতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’- সেই বিয়ের গল্প শুনিয়েছেন এই নায়ক। ওই শোতে রজত শর্মা গোবিন্দকে জিজ্ঞেস করেন, ৫০ বছর বয়সে কেন পুনরায় বিয়ে করেছিলেন? উত্তরে গোবিন্দ বলেন, মায়ের ইচ্ছেতেই সুনীতা আহুজাকে পুনর্বিবাহ করেন।

গোবিন্দ আরো জানান, তার মা কুসংস্কার ও জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন। আর এর কারণও ব্যাখ্যা করেন। বলেন, মায়ের আদেশেই ৫০ বছর বয়সে সুনীতাকে পুনরায় বিয়ে করেন।

গোবিন্দ বলেন, সুনীতাকে বিয়ের পর অনেকেই বলেছিলেন তার ক্যারিয়ার শেষ হয়ে যাবে। কিন্তু তা হয়নি। বরং ক্যারিয়ারে সাফল্য এসেছে তার। সব মিলিয়ে দুই সন্তান নিয়ে বেশ সুখেই আছেন এই দম্পতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: