শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

৫০ বছর বয়সে দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন গোবিন্দ



বিনোদন ডেস্ক:: শেষ যে দু’বার গোবিন্দাকে রুপোলি পর্দায় দেখা গিয়েছিল, তার মধ্যে একটি ছিল ডেভিড ধাওয়ানের ‘পার্টনার’। সালমান খানের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০০৭ সালে সিনেমাটি মুক্তির পর সুপারহিট হয়েছিল সেই ছবি। আরও একটি ছবিতে অভিনয় করেছিলেন এই ছবিটির নাম ‘কিলদিল’। ছবিটি সেভাবে ব্যবসায়িক সাফল্য না পেলেও সেই ছবিতে খলনায়কের চরিত্রে গোবিন্দার অভিনয় প্রশংসিত হয়েছিল।

প্রায় এক যুগ পরে গেল বছর ‘ফ্রাইডে’ সিনেমা দিয়ে আবারও রুপালী পর্দায় ফিরেন বলিউডের কমেডিয়ান অভিনেতা গোবিন্দ। না, এবার সিনেমা নয় নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে কথা বলে আলোচনায় এই নায়ক। স্ত্রী সুনীতাকেই দ্বিতীয় বিয়ে করেছিলেন গোবিন্দ।

গত শনিবার ভারতের জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’- সেই বিয়ের গল্প শুনিয়েছেন এই নায়ক। ওই শোতে রজত শর্মা গোবিন্দকে জিজ্ঞেস করেন, ৫০ বছর বয়সে কেন পুনরায় বিয়ে করেছিলেন? উত্তরে গোবিন্দ বলেন, মায়ের ইচ্ছেতেই সুনীতা আহুজাকে পুনর্বিবাহ করেন।

গোবিন্দ আরো জানান, তার মা কুসংস্কার ও জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন। আর এর কারণও ব্যাখ্যা করেন। বলেন, মায়ের আদেশেই ৫০ বছর বয়সে সুনীতাকে পুনরায় বিয়ে করেন।

গোবিন্দ বলেন, সুনীতাকে বিয়ের পর অনেকেই বলেছিলেন তার ক্যারিয়ার শেষ হয়ে যাবে। কিন্তু তা হয়নি। বরং ক্যারিয়ারে সাফল্য এসেছে তার। সব মিলিয়ে দুই সন্তান নিয়ে বেশ সুখেই আছেন এই দম্পতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: