শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

৫০০ কোটি টাকার বন্ড ছাড়ার অনুমোদন পেল ব্যাংক এশিয়া



৫০০ কোটি টাকার বন্ড ছাড়ার অনুমোদন পেল ব্যাংক এশিয়া

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক এশিয়া লিমিটেডের ৫০০ কোটি টাকার নন কনভার্টেবল সাব-অর্ডিনেট বন্ড ছাড়ার অনুমোদন দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার ৫৯৪তম কমিশন সভায় বন্ডটির অনুমোদন দেয়া হয়।

জানা গেছে, এই বন্ডের বৈশিষ্ট্য হচ্ছে নন কনভার্টেবল, আনসিকিউর্ড, আনলিস্টেড, কুপন বেয়ারিং সাব-অর্ডিনেটেড বন্ড। ৭ বছরে মেয়াদি বন্ডটির প্রতিটি ইউনিটের অভিহিত মূল্য ধরা হয়েছে এক কোটি টাকা। বন্ড থেকে উত্তোলিত অর্থ দিয়ে ব্যাংকটি টায়ার টু রেগুলেটরি ক্যাপিটালের শর্ত পূরণ করবে।

সম্পূর্ণরূপে অবসায়নযোগ্য বন্ডটি শুধু স্থানীয় আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, কর্পোরেট বডি  এবং উচ্চ সম্পদধারী ব্যক্তিরাই প্লেসমেন্টের মাধ্যমে কিনতে পারবেন।

বন্ডের ম্যানডেটেড লিড অ্যারেঞ্জার এবং ট্রাস্টি হিসেবে রয়েছে স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: