মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

৫০০ কোটি টাকার বন্ড ছাড়ার অনুমোদন পেল ব্যাংক এশিয়া



৫০০ কোটি টাকার বন্ড ছাড়ার অনুমোদন পেল ব্যাংক এশিয়া

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক এশিয়া লিমিটেডের ৫০০ কোটি টাকার নন কনভার্টেবল সাব-অর্ডিনেট বন্ড ছাড়ার অনুমোদন দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার ৫৯৪তম কমিশন সভায় বন্ডটির অনুমোদন দেয়া হয়।

জানা গেছে, এই বন্ডের বৈশিষ্ট্য হচ্ছে নন কনভার্টেবল, আনসিকিউর্ড, আনলিস্টেড, কুপন বেয়ারিং সাব-অর্ডিনেটেড বন্ড। ৭ বছরে মেয়াদি বন্ডটির প্রতিটি ইউনিটের অভিহিত মূল্য ধরা হয়েছে এক কোটি টাকা। বন্ড থেকে উত্তোলিত অর্থ দিয়ে ব্যাংকটি টায়ার টু রেগুলেটরি ক্যাপিটালের শর্ত পূরণ করবে।

সম্পূর্ণরূপে অবসায়নযোগ্য বন্ডটি শুধু স্থানীয় আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, কর্পোরেট বডি  এবং উচ্চ সম্পদধারী ব্যক্তিরাই প্লেসমেন্টের মাধ্যমে কিনতে পারবেন।

বন্ডের ম্যানডেটেড লিড অ্যারেঞ্জার এবং ট্রাস্টি হিসেবে রয়েছে স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: