বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

৪ হাজার ৪শ বস্তা গুঁড়ো দুধ জব্দ,মালিকের জেল জরিমানা



নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার মাঝির ঘাট এলাকায় একটি গুদামে অভিযান চালিয়ে ভেজাল সিল মোহর সহ ৪ হাজার ৪০০ বস্তা গুঁড়ে দুধ জব্দ করা হয়েছে। ভেজাল দুধ আমদানী করার কারণে মালিককে তিন মাসের কারাদন্ড ও দেড় লাখ জরিমানা করা হয়েছে।

শনিবার(৮ অক্টোবর) জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত ও বিএসটিআই এর সহকারী পরচিালক মোস্তাক আহমদে ও নগর গোয়েন্দা পুলিশের এর সাব ইন্সপক্টের আফতাব হোসেনের  নেতৃত্বে মোবাইল র্কোট পরিচালনা এসব ভেজাল গুঁড়ো দুধ জব্দ করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফোরকান এলাহী অনুপম সিটিজি নিউজ ডটকমকে জানান,সদরঘাট থানার ৩২, মাঝির ঘাট রোডের সিবু মিয়ার বিল্ডিং এর নীচ তলায় মেসার্স নাসির ব্রাদার্স ও হাজী আলা মিঞা চেম্বার ২য় তলার ভাড়া করা গুদামে বিশেষ অভিযান পরিচালনা করে আসামী মো. নাজিম উদ্দিনকে (৩৭) আটক করা হয়।

নাজিম উদ্দিন নুর ডেইরী এন্ড ফুড প্রসেসিং মালিক । ৪ হাজার ৪০০ বস্তা মেয়াদোর্ত্তীন ভেজাল গুড়ো আমদানী করে প্রতি বস্তায় ২৫ কেজি ওজন। প্রতিটি বস্তায় গায়ে ইংরেজিতে মিল্কি কাউ,স্কিমিড, মিল্প পাউডার ২৫ কেজি লেখা।

দুধগুলো ভেজালের সত্যতা পাওয়ায় ভ্রামমান আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক আসামীকে দোষী সাব্যস্থ করে তিন মাসের কারাদন্ড ও নগদ হাজার টাকা দেড় লাখ জরিমানা করেন ম্যাজিস্ট্রেট ফোরকান এলাহী অনুপম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: