মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

৪ হাজার ৪শ বস্তা গুঁড়ো দুধ জব্দ,মালিকের জেল জরিমানা



নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার মাঝির ঘাট এলাকায় একটি গুদামে অভিযান চালিয়ে ভেজাল সিল মোহর সহ ৪ হাজার ৪০০ বস্তা গুঁড়ে দুধ জব্দ করা হয়েছে। ভেজাল দুধ আমদানী করার কারণে মালিককে তিন মাসের কারাদন্ড ও দেড় লাখ জরিমানা করা হয়েছে।

শনিবার(৮ অক্টোবর) জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত ও বিএসটিআই এর সহকারী পরচিালক মোস্তাক আহমদে ও নগর গোয়েন্দা পুলিশের এর সাব ইন্সপক্টের আফতাব হোসেনের  নেতৃত্বে মোবাইল র্কোট পরিচালনা এসব ভেজাল গুঁড়ো দুধ জব্দ করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফোরকান এলাহী অনুপম সিটিজি নিউজ ডটকমকে জানান,সদরঘাট থানার ৩২, মাঝির ঘাট রোডের সিবু মিয়ার বিল্ডিং এর নীচ তলায় মেসার্স নাসির ব্রাদার্স ও হাজী আলা মিঞা চেম্বার ২য় তলার ভাড়া করা গুদামে বিশেষ অভিযান পরিচালনা করে আসামী মো. নাজিম উদ্দিনকে (৩৭) আটক করা হয়।

নাজিম উদ্দিন নুর ডেইরী এন্ড ফুড প্রসেসিং মালিক । ৪ হাজার ৪০০ বস্তা মেয়াদোর্ত্তীন ভেজাল গুড়ো আমদানী করে প্রতি বস্তায় ২৫ কেজি ওজন। প্রতিটি বস্তায় গায়ে ইংরেজিতে মিল্কি কাউ,স্কিমিড, মিল্প পাউডার ২৫ কেজি লেখা।

দুধগুলো ভেজালের সত্যতা পাওয়ায় ভ্রামমান আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক আসামীকে দোষী সাব্যস্থ করে তিন মাসের কারাদন্ড ও নগদ হাজার টাকা দেড় লাখ জরিমানা করেন ম্যাজিস্ট্রেট ফোরকান এলাহী অনুপম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: