রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

৪ দিন ধরে নিখোঁজ কলেজ ছাত্রী দিলশাদ



চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের রাজাপুর গ্রামের দিলাওয়ার হোসেনের কন্যা দিলশাদ আক্তার পূণিমা (২২) নামের চাঁদপুর সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ কলেজ ছাত্রীর পিতা দিলাওয়ার হোসেন জানান, তার মেয়ে দিলশাদ আক্তার পূর্ণিমা গত সোমবার (৪ ডিসেম্বর) চাঁদপুর সদরের গুনরাজদীর বাসা হতে কলেজের উদ্দেশ্যে বের হয়ে যাওয়ার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল ফোন ০১৯৫১৮৯৮১৮২ নাম্বারটি বন্ধ পাওয়া যায়। নিখোঁজের বিষয়ে তার মেয়ের স্বামী ফরিদগঞ্জ উপজেলার সদরের চরকুমিরা গ্রামের মনছুর আহমেদ মিজির ছেলে মো: হোসেনকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আমার মেয়ে তার কাছে যায় নাই। আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান মিলছেনা।

মেয়েকে হারিয়ে তার মা ও আত্মীয় স্বজন হতাশ হয়ে পড়েছে। নিখোঁজের ঘটনায় কলেজ ছাত্রীর পিতা দিলাওয়ার হোসেন গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করে, যাহার নং-১৮২।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: