রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

৪ দিন ধরে নিখোঁজ কলেজ ছাত্রী দিলশাদ



চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের রাজাপুর গ্রামের দিলাওয়ার হোসেনের কন্যা দিলশাদ আক্তার পূণিমা (২২) নামের চাঁদপুর সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ কলেজ ছাত্রীর পিতা দিলাওয়ার হোসেন জানান, তার মেয়ে দিলশাদ আক্তার পূর্ণিমা গত সোমবার (৪ ডিসেম্বর) চাঁদপুর সদরের গুনরাজদীর বাসা হতে কলেজের উদ্দেশ্যে বের হয়ে যাওয়ার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল ফোন ০১৯৫১৮৯৮১৮২ নাম্বারটি বন্ধ পাওয়া যায়। নিখোঁজের বিষয়ে তার মেয়ের স্বামী ফরিদগঞ্জ উপজেলার সদরের চরকুমিরা গ্রামের মনছুর আহমেদ মিজির ছেলে মো: হোসেনকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আমার মেয়ে তার কাছে যায় নাই। আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান মিলছেনা।

মেয়েকে হারিয়ে তার মা ও আত্মীয় স্বজন হতাশ হয়ে পড়েছে। নিখোঁজের ঘটনায় কলেজ ছাত্রীর পিতা দিলাওয়ার হোসেন গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করে, যাহার নং-১৮২।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: