শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

৪ দিন ধরে নিখোঁজ কলেজ ছাত্রী দিলশাদ



চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের রাজাপুর গ্রামের দিলাওয়ার হোসেনের কন্যা দিলশাদ আক্তার পূণিমা (২২) নামের চাঁদপুর সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ কলেজ ছাত্রীর পিতা দিলাওয়ার হোসেন জানান, তার মেয়ে দিলশাদ আক্তার পূর্ণিমা গত সোমবার (৪ ডিসেম্বর) চাঁদপুর সদরের গুনরাজদীর বাসা হতে কলেজের উদ্দেশ্যে বের হয়ে যাওয়ার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল ফোন ০১৯৫১৮৯৮১৮২ নাম্বারটি বন্ধ পাওয়া যায়। নিখোঁজের বিষয়ে তার মেয়ের স্বামী ফরিদগঞ্জ উপজেলার সদরের চরকুমিরা গ্রামের মনছুর আহমেদ মিজির ছেলে মো: হোসেনকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আমার মেয়ে তার কাছে যায় নাই। আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান মিলছেনা।

মেয়েকে হারিয়ে তার মা ও আত্মীয় স্বজন হতাশ হয়ে পড়েছে। নিখোঁজের ঘটনায় কলেজ ছাত্রীর পিতা দিলাওয়ার হোসেন গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করে, যাহার নং-১৮২।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: