বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «  

৪ জিবি র‌্যামের ফ্লাগশিপ ফোন আনছে এইচটিসি



3713তথ্য প্রযুক্তি ডেস্ক :: তাইওয়ানের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এইচটিসি নতুন ফ্লাগশিপ স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিলো। এই ফোনটির মডেল ওয়ান এম ১০। ১২ এপ্রিল প্রযুক্তি বাজারে ফোনটি অবমুক্ত করার ঘোষণা দিয়েছে এইচটিসি।
টুইটারে এক বার্তায় এই এইচটিসি জানায়, ১২ এপ্রিল ফোনটি বাজারে আসছে। এজন্য গ্রাহকদের এইচটিসির ওয়েবসাইট ভিজিট করতে বলা হয়েছে।
এইচটিসির নতুন ওয়ান এম ১০ ফোনটিতে আছে ৫.১ ইঞ্চির সুপার এলসিডি ৫ ডিসপ্লে। এই ডিসপ্লে ব্যাটারি সাশ্রয়ী।
ফোনটির প্রসেসর থাকছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮২০। র‌্যাম আছে ৪ জিবি। বিল্টইন মেমোরি ৩২ জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি বাড়ানোর সুযোগ রয়েছে।
এইচটিসির এই ফোনটি অ্যানড্রয়েড ৬.০ মার্সম্যালো অপারেটিং সিস্টেম চালিত। সঙ্গে রয়েছে, এইচটিসির নিজস্ব ইউজার ইন্টারফেস।
ফোনটির রিয়ার ক্যামেরা ১২.৩ মেগাপিক্সেলের। রিয়ারে ডুয়েল এলইডি ফ্লাশ গান আছে। সেলফিতে ব্যবহার করা হয়েছে ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ফ্রন্ট ফেসিং স্ন্যাপার।
ফোনটির দরদাম সম্পর্কে এখনো ধারণা পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: