শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

৪ জিবি র‌্যামের ফ্লাগশিপ ফোন আনছে এইচটিসি



3713তথ্য প্রযুক্তি ডেস্ক :: তাইওয়ানের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এইচটিসি নতুন ফ্লাগশিপ স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিলো। এই ফোনটির মডেল ওয়ান এম ১০। ১২ এপ্রিল প্রযুক্তি বাজারে ফোনটি অবমুক্ত করার ঘোষণা দিয়েছে এইচটিসি।
টুইটারে এক বার্তায় এই এইচটিসি জানায়, ১২ এপ্রিল ফোনটি বাজারে আসছে। এজন্য গ্রাহকদের এইচটিসির ওয়েবসাইট ভিজিট করতে বলা হয়েছে।
এইচটিসির নতুন ওয়ান এম ১০ ফোনটিতে আছে ৫.১ ইঞ্চির সুপার এলসিডি ৫ ডিসপ্লে। এই ডিসপ্লে ব্যাটারি সাশ্রয়ী।
ফোনটির প্রসেসর থাকছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮২০। র‌্যাম আছে ৪ জিবি। বিল্টইন মেমোরি ৩২ জিবি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি বাড়ানোর সুযোগ রয়েছে।
এইচটিসির এই ফোনটি অ্যানড্রয়েড ৬.০ মার্সম্যালো অপারেটিং সিস্টেম চালিত। সঙ্গে রয়েছে, এইচটিসির নিজস্ব ইউজার ইন্টারফেস।
ফোনটির রিয়ার ক্যামেরা ১২.৩ মেগাপিক্সেলের। রিয়ারে ডুয়েল এলইডি ফ্লাশ গান আছে। সেলফিতে ব্যবহার করা হয়েছে ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ফ্রন্ট ফেসিং স্ন্যাপার।
ফোনটির দরদাম সম্পর্কে এখনো ধারণা পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: