শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «   তাঁতশিল্প আধুনিকায়নে বিশেষ উদ্যোগ, বাড়ছে ঋণ  » «   আফগানিস্তানে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৫  » «   রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «  

৪ জঙ্গি নিহতের ঘটনায় মামলা



চাঁপাইনবাবগঞ্জে ৪ জঙ্গি নিহতের ঘটনায় আবুল কালাম আবুর স্ত্রী সুমাইয়াকে আসামি করে শিবগঞ্জ থানায় সকালে মামলা করেছে পুলিশ। অভিযানে নিহত জঙ্গি আবুল কালাম আজাদ ওরফে আবু আলী ও তার স্ত্রী সুমাইয়াসহ অজ্ঞাত ২৪-২৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম হাবিব এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সালাম বাদী হয়ে সন্ত্রাস ও জঙ্গি দমন আইনে এ মামলা করেছেন।

এদিকে নিহত চার জঙ্গিকে সদর পৌরসভার কবরস্থানে দাফন করা হয়েছে। শুক্রবার রাত দুইটার দিকে পুলিশি প্রহরায় তাদের দাফন করা হয়। এদের মধ্যে আবু ছাড়া অন্য তিনজনের পরিচয় পায়নি পুলিশ। রাতে আবুর মরদেহ তার চাচার কাছে হস্তান্তর করা হলেও, তিনি যথার্থ অভিভাবক নন জানিয়ে পরে তা ফিরিয়ে নেয় পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: