বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

৪ জঙ্গি নিহতের ঘটনায় মামলা



চাঁপাইনবাবগঞ্জে ৪ জঙ্গি নিহতের ঘটনায় আবুল কালাম আবুর স্ত্রী সুমাইয়াকে আসামি করে শিবগঞ্জ থানায় সকালে মামলা করেছে পুলিশ। অভিযানে নিহত জঙ্গি আবুল কালাম আজাদ ওরফে আবু আলী ও তার স্ত্রী সুমাইয়াসহ অজ্ঞাত ২৪-২৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম হাবিব এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সালাম বাদী হয়ে সন্ত্রাস ও জঙ্গি দমন আইনে এ মামলা করেছেন।

এদিকে নিহত চার জঙ্গিকে সদর পৌরসভার কবরস্থানে দাফন করা হয়েছে। শুক্রবার রাত দুইটার দিকে পুলিশি প্রহরায় তাদের দাফন করা হয়। এদের মধ্যে আবু ছাড়া অন্য তিনজনের পরিচয় পায়নি পুলিশ। রাতে আবুর মরদেহ তার চাচার কাছে হস্তান্তর করা হলেও, তিনি যথার্থ অভিভাবক নন জানিয়ে পরে তা ফিরিয়ে নেয় পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: