বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

৪৫০ পিস ইয়াবাসহ আটক ১



সীতাকুণ্ডের বার আউলিয়ায় ৪ শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সিরাজুল ইসলাম (৪৫) নামের এক ব্যাক্তিকে আটক করেছে হাইওয়ে থানার পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৮ টার সময় হাইওয়ে থানার সামনের থেকে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোঃ আহসান হাবীব এর নের্তৃত্বে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামূখী একটি লোকাল বাস (ঢাকা-মেট্রো ব-১৪-১১৪৪) তল্লাশি চালিয়ে ইয়াবা বহনকারী উক্ত ব্যক্তিকে আটক করে।

সে কক্সবাজার জেলার টেকনাফ থানার উলুছামরী গ্রামের আবদুল জলিলের পুত্র। বার আউলিয়া হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, আটককৃত সিরাজুল জিজ্ঞাসাববাদে জানায় তার পেটের ভিতর বিশেষ পদ্ধতিতে রাখা ইয়াবার কথা। তার পেট থেকে কালো কসটেপ দ্বারা মোড়ানো ৯ টি প্যাকেট পায়ু পথে বের করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য এক লক্ষ ৩৫ হাজার টাকা। আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: