সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

৪৫০ পিস ইয়াবাসহ আটক ১



সীতাকুণ্ডের বার আউলিয়ায় ৪ শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সিরাজুল ইসলাম (৪৫) নামের এক ব্যাক্তিকে আটক করেছে হাইওয়ে থানার পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৮ টার সময় হাইওয়ে থানার সামনের থেকে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোঃ আহসান হাবীব এর নের্তৃত্বে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামূখী একটি লোকাল বাস (ঢাকা-মেট্রো ব-১৪-১১৪৪) তল্লাশি চালিয়ে ইয়াবা বহনকারী উক্ত ব্যক্তিকে আটক করে।

সে কক্সবাজার জেলার টেকনাফ থানার উলুছামরী গ্রামের আবদুল জলিলের পুত্র। বার আউলিয়া হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, আটককৃত সিরাজুল জিজ্ঞাসাববাদে জানায় তার পেটের ভিতর বিশেষ পদ্ধতিতে রাখা ইয়াবার কথা। তার পেট থেকে কালো কসটেপ দ্বারা মোড়ানো ৯ টি প্যাকেট পায়ু পথে বের করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য এক লক্ষ ৩৫ হাজার টাকা। আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: