বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

৪৫০ পিস ইয়াবাসহ আটক ১



সীতাকুণ্ডের বার আউলিয়ায় ৪ শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সিরাজুল ইসলাম (৪৫) নামের এক ব্যাক্তিকে আটক করেছে হাইওয়ে থানার পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৮ টার সময় হাইওয়ে থানার সামনের থেকে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোঃ আহসান হাবীব এর নের্তৃত্বে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামূখী একটি লোকাল বাস (ঢাকা-মেট্রো ব-১৪-১১৪৪) তল্লাশি চালিয়ে ইয়াবা বহনকারী উক্ত ব্যক্তিকে আটক করে।

সে কক্সবাজার জেলার টেকনাফ থানার উলুছামরী গ্রামের আবদুল জলিলের পুত্র। বার আউলিয়া হাইওয়ে থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, আটককৃত সিরাজুল জিজ্ঞাসাববাদে জানায় তার পেটের ভিতর বিশেষ পদ্ধতিতে রাখা ইয়াবার কথা। তার পেট থেকে কালো কসটেপ দ্বারা মোড়ানো ৯ টি প্যাকেট পায়ু পথে বের করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য এক লক্ষ ৩৫ হাজার টাকা। আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: