মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

৪১০০ এমএএইচ ব্যাটারি নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ২



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: নানা ফাঁস হওয়া তথ্য ও ছবির পর আনুষ্ঠানিকভাবে নোকিয়া ২ স্মার্টফোনের ঘোষণা দিল এইচএমডি গ্লোবাল। ডিভাইসটির দাম নির্ধারণ করা হয়েছে ৯৯ ইউরো যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৬০০ টাকার মতো। এইচএমডি গ্লোবালের দাবি, এই ফোনের ৪ হাজার ১০০ এমএএইচ ব্যাটারি টানা দুইদিন ব্যাকআপ দিবে।

৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ২১২ এসওসি। ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেল মূল ক্যামেরা সাথে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। প্রতিষ্ঠানটি জানিয়েছে, ফোনটি যদি গ্রাহক দিনে ৫ ঘন্টা করে ব্যবহার করে তাহলে টানা দুইদিন চার্জ থাকবে এতে। ১ জিবি র‍্যামসহ মোবাইলটিতে রয়েছে ৮ জিবি মেমোরি। তবে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে তা বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ন্যুগাট অপারেটিং সিস্টেমে চলা এই ফোনে সর্বশেষ ওরিও হালনাগাদ পাওয়া যাবে। নভেম্বরের মাঝামাঝি সময়ে কপার, ব্ল্যাক এবং হোয়াইট রঙের সংস্করণে নোকিয়া ২ ফোনটি বাজারে পাওয়া যাবে।
সূত্র: জিএসএম এরেনা

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: