বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

৪১০০ এমএএইচ ব্যাটারি নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ২



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: নানা ফাঁস হওয়া তথ্য ও ছবির পর আনুষ্ঠানিকভাবে নোকিয়া ২ স্মার্টফোনের ঘোষণা দিল এইচএমডি গ্লোবাল। ডিভাইসটির দাম নির্ধারণ করা হয়েছে ৯৯ ইউরো যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৬০০ টাকার মতো। এইচএমডি গ্লোবালের দাবি, এই ফোনের ৪ হাজার ১০০ এমএএইচ ব্যাটারি টানা দুইদিন ব্যাকআপ দিবে।

৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ২১২ এসওসি। ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ৮ মেগাপিক্সেল মূল ক্যামেরা সাথে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। প্রতিষ্ঠানটি জানিয়েছে, ফোনটি যদি গ্রাহক দিনে ৫ ঘন্টা করে ব্যবহার করে তাহলে টানা দুইদিন চার্জ থাকবে এতে। ১ জিবি র‍্যামসহ মোবাইলটিতে রয়েছে ৮ জিবি মেমোরি। তবে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে তা বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ন্যুগাট অপারেটিং সিস্টেমে চলা এই ফোনে সর্বশেষ ওরিও হালনাগাদ পাওয়া যাবে। নভেম্বরের মাঝামাঝি সময়ে কপার, ব্ল্যাক এবং হোয়াইট রঙের সংস্করণে নোকিয়া ২ ফোনটি বাজারে পাওয়া যাবে।
সূত্র: জিএসএম এরেনা

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: