বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

৪র্থ দিনের মতো নির্বাচনী মাঠে খালেদা



4নিউজ ডেস্ক :: চতুর্থ দিনের মতো নির্বাচনী প্রচারণায় নেমেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি মঙ্গলবার বিকেলে ঢাকা দক্ষিণের মেয়র পদপ্রার্থী মির্জা আব্বাসের পক্ষে প্রচার চালাচ্ছেন।

জানা গেছে, বেগম জিয়া রাজধানীর রামপুরায় এ প্রচারণা শুরু করেন। সেখানে তিনি বিভিন্ন মানুষের সঙ্গে কথা বলেন এবং লিফলেট বিলি করে ভোট চান।

এদিকে তিন সিটি নির্বাচনে কমিশনের সেনাবাহিনী মোতোয়েনের সিদ্ধান্তকে স্বাগত জানান। তবে কমিশনের ২৮ এপ্রিলের পরিবর্তে আগামী কাল বুধবার থেকে নির্বাচনের পাঁচদিন পর পর্যন্ত সেনাবাহিনী মোতায়েন রাখার দাবি জানায় বিএনপি।

দলের দপ্তরের দায়িত্বে থাকা আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে এ দাবি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: