রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

৩ মাসের ছেলেকে নিয়ে মক্কা শরিফে মুশফিক!



নিউজ ডেস্ক::৩ মাসের ছোট্ট ছেলে শাহরুজ রহিম মায়ানকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। বৃহস্পতিবার মুশফিকুর রহিম তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। আর ছবির ক্যাপশনে লিখেছেন Alhamdulillah.

ছবিতে দেখা যায মুশফিক ছেলেকে নিয়ে ওমরাহ পালনের পোশাক পরে মক্কা শরিফের সামনে দাঁড়িয়ে আছেন। আর এই ছবি পোস্টের পরপরও কমেন্ট বক্সে শুভাকাঙ্ক্ষীরা তাদের জন্য সুস্থতা ও দোয়া কামনা করেছেন।

জাতীয় দলের ক্রিকেটাররা বর্তমানে ছুটিতে আছেন। আসছে জুন মাসে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। আর এই জন্য কিছুদিনের মধ্যেই শুরু হবে প্রস্তুতিক্যাম্প। তার আগেই ছেলেকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ৫ তারিখে মুশফিক প্রথম সন্তান ছেলের বাবা হন। ছেলের নাম রাখেন- শাহরুজ রহিম মায়ান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: