বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বালিশ মাসুদের খোলা চিঠি  » «   ক্যান্সার প্রতিরোধক করোসল ফল এখন বাংলাদেশে  » «   ৪০ কিমি হেঁটে স্কুলে যেতেন মন্ত্রী মোস্তাফা জব্বার!  » «   পশ্চিমবঙ্গে আবারও সরকার গঠনের পথে মমতা  » «   ভোট গণনা শুরু, বড় ব্যবধানে এগিয়ে বিজেপি  » «   খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «  

৩ মাসের ছেলেকে নিয়ে মক্কা শরিফে মুশফিক!



নিউজ ডেস্ক::৩ মাসের ছোট্ট ছেলে শাহরুজ রহিম মায়ানকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। বৃহস্পতিবার মুশফিকুর রহিম তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। আর ছবির ক্যাপশনে লিখেছেন Alhamdulillah.

ছবিতে দেখা যায মুশফিক ছেলেকে নিয়ে ওমরাহ পালনের পোশাক পরে মক্কা শরিফের সামনে দাঁড়িয়ে আছেন। আর এই ছবি পোস্টের পরপরও কমেন্ট বক্সে শুভাকাঙ্ক্ষীরা তাদের জন্য সুস্থতা ও দোয়া কামনা করেছেন।

জাতীয় দলের ক্রিকেটাররা বর্তমানে ছুটিতে আছেন। আসছে জুন মাসে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। আর এই জন্য কিছুদিনের মধ্যেই শুরু হবে প্রস্তুতিক্যাম্প। তার আগেই ছেলেকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ৫ তারিখে মুশফিক প্রথম সন্তান ছেলের বাবা হন। ছেলের নাম রাখেন- শাহরুজ রহিম মায়ান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: