মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

৩ মাসের ছেলেকে নিয়ে মক্কা শরিফে মুশফিক!



নিউজ ডেস্ক::৩ মাসের ছোট্ট ছেলে শাহরুজ রহিম মায়ানকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। বৃহস্পতিবার মুশফিকুর রহিম তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। আর ছবির ক্যাপশনে লিখেছেন Alhamdulillah.

ছবিতে দেখা যায মুশফিক ছেলেকে নিয়ে ওমরাহ পালনের পোশাক পরে মক্কা শরিফের সামনে দাঁড়িয়ে আছেন। আর এই ছবি পোস্টের পরপরও কমেন্ট বক্সে শুভাকাঙ্ক্ষীরা তাদের জন্য সুস্থতা ও দোয়া কামনা করেছেন।

জাতীয় দলের ক্রিকেটাররা বর্তমানে ছুটিতে আছেন। আসছে জুন মাসে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। আর এই জন্য কিছুদিনের মধ্যেই শুরু হবে প্রস্তুতিক্যাম্প। তার আগেই ছেলেকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ৫ তারিখে মুশফিক প্রথম সন্তান ছেলের বাবা হন। ছেলের নাম রাখেন- শাহরুজ রহিম মায়ান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: