বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

৩ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩



নিউজ ডেস্ক:: নাটোর, গাজীপুর ও বরগুনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতাসহ তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন দস্যু রয়েছেন।
সোমবার (২৭ আগস্ট) দিনগত রাত থেকে মঙ্গলবার (২৮ আগস্ট) ভোরে এসব ‘বন্দুকযুদ্ধ’ হয়।
সোমবার দিনগত রাত আড়াইটার দিকে নাটোরের লালপুর উপজেলার চামটিয়া এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী (৩৫) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন। তার বিরুদ্ধে খুন, ডাকাতি ও মাদক বিক্রির ১৪টি মামলা রয়েছে।

এসময় দুই র‍্যাব সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি লোহার তৈরি বিদেশি পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, একটি গুলির খালি খোসা, একটি ম্যাগজিন, ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬২ বোতল ফেনসিডিল, নগদ ৪৬২ টাকা, দুইটি চার্জার টর্চ লাইট, পাঁচটি পুরাতন স্যান্ডেল, একটি গ্যাস লাইট, একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড জব্দ করা হয়।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা কে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, সোমবার (২৭ আগস্ট) রাত ৩টার দিকে গাজীপুরের টঙ্গী এলাকায় র‌্যাব-১’র সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাতপরিচয় এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম এতথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

অপরদিকে, মঙ্গলবার (২৮ আগস্ট) ভোরে বরগুনার পাথরঘাটা সংলগ্ন বলেশ্বরের মাঝের চরে র্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রফিকুল (৪০) নামে এক দস্যু নিহত হয়েছেন। এসময় বেশকিছু আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।

র‌্যাবের বরাত দিয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: