শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «   ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «  

৩২ লাখ টাকা আত্মসাৎ করতেই ‘গুম’ নাটক



rab-2-sm20160422184842নিউজ ডেস্ক: কোম্পানির ৩২ লাখ টাকা আত্মসাৎ করতেই ‘গুম’ নাটক করেন অ্যাডভোকেট পলাশ কুমার রায়। আর সেই গুম নাটকে সার্বিক সহযোগিতা করেন তার মা মিনা রানী রায়।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে ৠাব-২ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দিন আহমেদ।

মহিউদ্দিন আহমেদ বলেন, কোহিনূর কেমিক্যাল কোম্পানিতে আইন বিভাগে জুনিয়র এক্সিকিউটিভ পলাশ কুমার রায় পাওনাদারদের দেওয়ার জন্য প্রতিষ্ঠানের ব্যাংক অ্যাকাউন্ট থেকে ৩৫ লাখ টাকা তোলেন। পরে কয়েকজন দেনাদারকে ৩ লাখ ৯২ হাজার ৫শ’ টাকা দেনা পরিশোধ করে বাকি টাকা নিয়ে আত্মগোপন করেন পলাশ।

কোহিনূর কেমিক্যালের বরাত দিয়ে তিনি বলেন, তার কাছে কোম্পানির গুরুত্বপূর্ণ অনেক দলিলাদি ও নথিপত্র রয়েছে এবং তিনি বিভিন্ন পাওনাদার প্রতিষ্ঠান ও ব্যক্তিদের দেওয়ার জন্য যে টাকা গ্রহণ করেছেন তা থেকে ৩১ লাখ ৭ হাজার ৫শ’ টাকার হিসাবে গড়মিল পাওয়া যায়।

এরপর থেকে পলাশ কুমার রায় স্বেচ্ছায় আত্মগোপনে যান। পলাশ কুমার রায় গুম হয়েছেন দাবি করে ৩০ মার্চ তার মা মিনা রানী রায় রমনা থানায় একটি জিডি করেন। ছেলেকে জীবিত অথবা মৃত অবস্থায় ফিরে পেতে ৪ এপ্রিল তিনি মহানগর মুখ্য হাকিমের কাছে একটি লিখিত আবেদন করেন, বলেন ৠাব-২ এর অধিনায়ক।

তিনি আরো বলেন, মিডিয়ার মাধ্যমে এ ঘটনা ৠাবের নজরে আসলে ৠাব ঘটনাটির রহস্য উদঘাটনে মাঠে নামে। পরে শুক্রবার ভোরে অ্যাডভোকেট পলাশ কুমার রায়কে তেজগাঁওয়ের তেজকুনি পাড়ার একটি বাসা থেকে আটক করে ৠাব ২।

কর্নেল মহিউদ্দিন আহমেদ বলেন, পলাশ গুম হয়েছেন এমন দাবি করা হলেও সার্বক্ষণিক মায়ের সঙ্গে তার মোবাইলে যোগযোগ ছিলো। এ ঘটনায় মা মিনা রানীর কোনো সম্পৃক্ততা পাওয়া গেলে তাকেও গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: