বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

৩১লাখ টাকার অবৈধ সম্পদসহ  চসিকের প্রকৌশলীকে গ্রেফতার করেছে দুদক




নিজস্ব প্রতিবেদক::নির্দিষ্ট আয়ের চেয়ে বেশী অবৈধ জ্ঞাত আয় বর্হিভুত ৩০ লাখ ৯৩ হাজার টাকার সম্পদ সহ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এক উপ বিভাগীয় প্রকৌশলীকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন(দুদক)।

রোববার(২ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে তাকে গ্রেফতার  করে দুদক।

উপ বিভাগীয় প্রকৌশলী সাইফুল রহমান সাবেক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী হিসেবে দায়িত্ব রত ছিলেন।সে সময় তিনি এসব অবৈধ সম্পদ আয় করেন।

দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রামের বিভাগীয় পরিচালক আবদুল আজিজ ভূইয়া  জানান,রোববার সকাল সাড়ে ১০ টায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কার্যালয় থেকে উপ বিভাগীয় প্রকৌশলী সাইফুল রহমানকে অবৈধ ভাবে জ্ঞাত আয় বর্হিভূত ৩০ লাখ ৯৩ হাজার টাকার সম্পদ অর্জনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান,তার কাছে যে সমস্ত সম্পদের কাগজপত্র পাওয়া গেছে তার মধ্যে ৩০ লাখ ৯৩ হাজার টাকার হিসেবে দিতে সে ব্যর্থ হয়েছে । সেগুলো জ্ঞাত আয় বর্হিভূত । সে চট্টগ্রাম নগরীতে অবৈধ আয় দিয়ে বাড়ি করেছে জায়গা জমি কিনেছে বলেও জানান দুদক পরিচালক আবদুল আজিজ ভূইয়া।

প্রকৌশলী সাইফুলকে আটকরে পর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: