শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

২ বছরের শিশুর গুলিতে মা নিহত



baby_momঅনলাইন ডেস্ক:: যুক্তরাষ্ট্রের আইদাহো প্রদেশে দুর্ঘটনাবশত দুই বছরের শিশুর ছোঁড়া গুলিতে এক মা নিহত হয়েছে।

মায়ের হাতব্যাগে থাকা ছোট হাতবন্দুক দিয়ে দুর্ঘটনাবশত গুলি ছোড়ে দুই বছর বয়সী এক ছেলেশিশু। সন্তানের ছোড়া সেই গুলিতেই মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে ২৯ বছর বয়সী নারীর।

১০টা ২০ মিনিটে মঙ্গলবার যুক্তরাষ্ট্রের ইদাহো রাজ্যের হেইডেনে ওয়ালমার্টের এক বিক্রয়কেন্দ্রে সকাল এ ঘটনা ঘটে। খবর বিবিসি ও এপি’র।

স্থানীয় শেরিফের অফিস থেকে জানানো হয়েছে, নিহত নারীর নাম ভেরোনিকা জে রুটলেজ। ঘটনার দিন তার সঙ্গে দুই বছর বয়সী সন্তানসহ আরও তিন শিশু ছিল।

ঘটনার সময় শিশুসহ ওই নারী বিক্রয়কেন্দ্রের ইলেক্ট্রনিক্স এরিয়ার পেছনের দিকে ছিলেন।

ভিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনায় দেখা গেছে, দুর্ঘটনাবশত গুলিটি ছোড়া হয়।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, রুটলেজের গুপ্তভাবে অস্ত্র রাখার অনুমতি ছিল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: