শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

২ কোটির বিনিময়ে গোপন তথ্য জানাব: গেইল



খেলাধুলা ডেস্ক::বাইশ গজে হামেশাই জয় ছিনিয়ে এনেছেন। কিন্তু কোর্টরুম থেকেও ‘জয়’ ছিনিয়ে আনলেন ক্যারিবিয়ান তারকা ক্রিস্টোফার হেনরি গেইল।

অস্ট্রেলীয় মিডিয়া ফায়ারফ্যাক্সের করা মানহানি মামলায় নিজেকে নির্দোষ প্রমাণিত করে বৃহস্পতিবার মুক্ত হন তিনি। জয়ের পরই বিস্ফোরক টুইট গেইলের।

তিনি টুইটে জানান, যৌন কেলেঙ্কারির এক্সক্লুসিভ তথ্য নিলাম করতে চান। নিলামের ডাক শুরু হবে ন্যূনতম ৩০০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ২ কোটি টাকা) থেকে।

গেইলের বিরুদ্ধে অভিযোগ ছিল, এক ম্যাসেজ থারাপিস্টের সঙ্গে অশালীন আচরণ করেছেন তিনি। খবর জি নিউজের।

অস্ট্রেলীয় সংবাদমাধ্যামের নির্দিষ্ট অভিযোগ, ২০১৫ ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন থেরাপিস্ট লিয়েনে রাসেলকে নিজের যৌনাঙ্গ দেখান গেইল এবং কটূক্তি করে বলেন, “তুমি কী এটাই (যৌনাঙ্গ) খুঁজছিলে?”

সিডনির ওভালের এই ঘটনাকে কেন্দ্র করেই শুরু হয় বিতর্ক। অস্ট্রেলিয়ার সমস্ত সংবাদমাধ্যম গেইলের বিরুদ্ধে খড়্গহস্ত হয়, এমনকি গোটা বিষয়টাই পৌঁছয় কোর্টরুমে।

অবশেষে দীর্ঘ আইনি লড়াইয়ের পর ফায়ারফ্যাক্সের বিরুদ্ধে জয় পান গেইল। মানহানি মামলায় অস্ট্রেলিয়ার সুপ্রিম কোর্ট গেইলের পক্ষেই রায় ঘোষণা করে।

আর জয় পেয়েই অস্ট্রেলীয় মিডিয়ার বিরুদ্ধে নিজস্ব ভঙ্গিতে তোপ দাগেন এই ৩৮ বছর বয়সী ক্রিকেট তারকা।

কোর্টরুম থেকে বেরিয়েই সাংবাদিকদের গেইল বলেন,”আমি একজন ভাল মানুষ। আমি নির্দোষ।”

গেইলের দাবি, কোর্টরুমে চলা মামলার সওয়াল-জবাব ছিল, “সিনেমার মত”।

এরপরই টুইটে তাঁর ঘোষণা, “আমার আরও অনেক কিছু বলার আছে। এটা এক ঘণ্টার একটা এক্সক্লুসিভ সাক্ষাৎকার হতে পারে। অথবা এই নেপথ্য কাহিনি জানতে আমার বই প্রকাশিত হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।”

গেইল তাঁর ৪০ লক্ষ টুইট-অনুরাগীর কাছে বলেন,”কোর্টরুমে প্রতিদিন কী ঘটেছে, আমি সবটা বলব। বিশ্বাস করুন, এটা একটা সিনেমার মতো মনে হবে। এই এক্সক্লুসিভ সাক্ষাৎকার দেওয়ার জন্য ৩০০ হাজার মার্কিন ডলার থেকে নিলাম শুরু হবে। অনেক কিছু বলার আছে এবং আমি বলব।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: