বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «   মৌলভীবাজারে চাঁদাবাজির চেষ্টায় ‘ভূয়া ডিবি পুলিশ’ আটক  » «   নতুন মেরুকরণের পথে জাতীয় পার্টি  » «  

২৫ বছর পর প্রকাশ্যে দাউদ ইব্রাহিমের ছবি



আন্তর্জাতিক ডেস্ক:: সময়ের সঙ্গে পাল্লা দিতে মানুষের শারীরিক গঠনের পরিবর্তন হয়। এটাই প্রকৃতির নিয়ম। এই নিয়মের বাইরে কারও পক্ষে যাওয়া সম্ভব নয়। দাউদ ইব্রাহিমের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। একটানা ২৫ বছর পর সম্প্রতি প্রকাশ্যে এসেছে দাউদ ইব্রাহিমের নতুন ছবি। যেখানে দেখা গেছে, আগের চেয়ে দাউদ ইব্রাহিমের শারীরিক অবয়ব অনেকটাই বদলে গেছে।

জানা গেছে, ‘ডি কোম্পানি’র ইন্টারন্যাশনাল নেটওয়ার্কের তদারককারী জাবের মোতিবালের সঙ্গে দেখা করার সময় ক্যামেরাবন্দি হয়েছেন দাউদ। এবং সেই ছবি এসেছে গুপ্তচরদের হাতে। আর দাউদের সেই ছবি এবার এসে পৌঁছেছে সাংবাদমাধ্যমের কাছে। কিছুদিন আগেই দাউদের অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু এই ছবিতে দাউদকে একেবারে সুস্থ আর স্বাভাবিক বলেই মনে হচ্ছে।

উল্লেখ্য, ভারতীয় গোয়েন্দা রিপোর্টে আগেই প্রকাশ হয়েছে যে, পাকিস্তানে আত্মগোপন করে রয়েছেন দাউদ ইব্রাহিম। কিন্তু একাধিকবার বললেও, বারবার সেই তথ্য খারিজ করেছে পাকিস্তান সরকার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: