সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

২৫ বছর পর প্রকাশ্যে দাউদ ইব্রাহিমের ছবি



আন্তর্জাতিক ডেস্ক:: সময়ের সঙ্গে পাল্লা দিতে মানুষের শারীরিক গঠনের পরিবর্তন হয়। এটাই প্রকৃতির নিয়ম। এই নিয়মের বাইরে কারও পক্ষে যাওয়া সম্ভব নয়। দাউদ ইব্রাহিমের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। একটানা ২৫ বছর পর সম্প্রতি প্রকাশ্যে এসেছে দাউদ ইব্রাহিমের নতুন ছবি। যেখানে দেখা গেছে, আগের চেয়ে দাউদ ইব্রাহিমের শারীরিক অবয়ব অনেকটাই বদলে গেছে।

জানা গেছে, ‘ডি কোম্পানি’র ইন্টারন্যাশনাল নেটওয়ার্কের তদারককারী জাবের মোতিবালের সঙ্গে দেখা করার সময় ক্যামেরাবন্দি হয়েছেন দাউদ। এবং সেই ছবি এসেছে গুপ্তচরদের হাতে। আর দাউদের সেই ছবি এবার এসে পৌঁছেছে সাংবাদমাধ্যমের কাছে। কিছুদিন আগেই দাউদের অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু এই ছবিতে দাউদকে একেবারে সুস্থ আর স্বাভাবিক বলেই মনে হচ্ছে।

উল্লেখ্য, ভারতীয় গোয়েন্দা রিপোর্টে আগেই প্রকাশ হয়েছে যে, পাকিস্তানে আত্মগোপন করে রয়েছেন দাউদ ইব্রাহিম। কিন্তু একাধিকবার বললেও, বারবার সেই তথ্য খারিজ করেছে পাকিস্তান সরকার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: