শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

২৫ জুন পর্যন্ত সিলেটের বিভিন্নস্থানে বৃষ্টি



rain20160611112501নিউজ ডেস্ক: রোদ-বৃষ্টির খেলায় আগামী কদিন বৃষ্টিরই প্রাধান্য। এবার মৌসুমী বায়ু খানিক আগেভাগে চলে আসায় বর্ষার ঝিরিঝিরি বৃষ্টি জ্যৈষ্ঠের শেষ ভাগ থেকেই দেশব্যাপী জেঁকে বসেছে। যা অব্যাহত থাকবে আগামী ২৫ জুন (শনিবার) পর্যন্ত।

আগামী এ কদিন সিলেটের বিভিন্নস্থানে থেকে-থেমে কম-বেশি বৃষ্টি হবে। মাঝারি ও ভারী বৃষ্টির এই সময়ে তাপমাত্রাও কমে আসবে, দূর হবে রোদের খরপাত প্রভাবও।

এতে এবার রমজানে তীব্র দাবদাহ থেকে মুক্তি পাবেন রোজাদাররা। বৃষ্টি ভেজা শীতল আবহাওয়ায় রোজার দিনগুলো হবে আরও স্বস্তির।

লঘুচাপের প্রভাবে যেখানে যেখানে বৃষ্টি হবে সেখানে ঝড়ো বাতাসসহ বজ্রপাতেরও শঙ্কা রয়েছে।

এদিকে আবহাওয়া অধিদফতর থেকে বলা হয়েছে, পশ্চিমা বাতাসের প্রভাবে দেশের নদীবন্দরে ২ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। আর সুমদ্রবন্দরে রয়েছে ৩ নম্বর সংকেত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: