মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

২৫ জুন পর্যন্ত সিলেটের বিভিন্নস্থানে বৃষ্টি



rain20160611112501নিউজ ডেস্ক: রোদ-বৃষ্টির খেলায় আগামী কদিন বৃষ্টিরই প্রাধান্য। এবার মৌসুমী বায়ু খানিক আগেভাগে চলে আসায় বর্ষার ঝিরিঝিরি বৃষ্টি জ্যৈষ্ঠের শেষ ভাগ থেকেই দেশব্যাপী জেঁকে বসেছে। যা অব্যাহত থাকবে আগামী ২৫ জুন (শনিবার) পর্যন্ত।

আগামী এ কদিন সিলেটের বিভিন্নস্থানে থেকে-থেমে কম-বেশি বৃষ্টি হবে। মাঝারি ও ভারী বৃষ্টির এই সময়ে তাপমাত্রাও কমে আসবে, দূর হবে রোদের খরপাত প্রভাবও।

এতে এবার রমজানে তীব্র দাবদাহ থেকে মুক্তি পাবেন রোজাদাররা। বৃষ্টি ভেজা শীতল আবহাওয়ায় রোজার দিনগুলো হবে আরও স্বস্তির।

লঘুচাপের প্রভাবে যেখানে যেখানে বৃষ্টি হবে সেখানে ঝড়ো বাতাসসহ বজ্রপাতেরও শঙ্কা রয়েছে।

এদিকে আবহাওয়া অধিদফতর থেকে বলা হয়েছে, পশ্চিমা বাতাসের প্রভাবে দেশের নদীবন্দরে ২ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। আর সুমদ্রবন্দরে রয়েছে ৩ নম্বর সংকেত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: