বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «  

২০ জুলাই বড় পর্দায় অভিষেক হচ্ছে টয়ার



বিনোদন ডেস্ক::ছোট পর্দার পর এবার বড় পর্দা মাতাতে আসছেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। নিজের অভিনীত প্রথম সিনেমা ‘বেঙ্গলি বিউটি’ নিয়ে হাজির হতে যাচ্ছেন এই লাক্স তারকা। গত ৬ জুন সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়ে সিনেমাটি এখন মুক্তির প্রহর গুনছে। আগামী ২০ জুলাই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
এ প্রসঙ্গে মঙ্গলবার (৩ জুলাই) টয়া বাংলানিউজকে বলেন, চলতি বছর ভালোবাসা দিবসে ‘বেঙ্গলি বিউটি’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেন্সর ছাড়পত্র পেতে একটু দেরি হাওয়ায় মুক্তি পিছিয়ে যায়। পরিচালক জানিয়েছেন আগামী ২০ জুলাই সিনেমাটি মুক্তি পাবে।

অভিষেক প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, বড় পর্দায় বিষয়টি সবসময় বড়। সিনেমায় কাজ করার ইচ্ছে আমার শুরু থেকেই ছিল। কিন্তু এতদিন ব্যাটে-বলে না মেলায় করা হয়নি। এই প্রথম আমার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তাই মনের মধ্যে একটু ভয়ও কাজ করছে।

সিনেমাটিতে টয়াকে সত্তর দশকের একজন মেডিকেল ছাত্রীর চরিত্রে দেখা যাবে। যে কিনা রেডিও শুনে একজনের প্রেমে পড়ে যান। টয়া জানান, এই চরিত্রে নিজেকে তৈরি করতে ৭০ দশকের অনেক ছবি তাকে দেখতে হয়েছে। সেসময়ে মেয়েরা কী ধরনের পোশাক পরতেন, কীভাবে কথা বলতেন সব আয়ত্ত করেছিলেন তিনি।

‘বেঙ্গলি বিউটি’ পরিচালনা করেছেন রাহশান নুর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: