রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল



বিনোদন ডেস্ক::নিজের কুমারিত্ব বিক্রি কথাটা শুনতে অবাক লাগে। কিন্তু বর্তমান বিশ্বে যেন এটা খবরের শিরোনামে পরিণত হয়েছে। এমনই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি।

এক মার্কিন তরুণী নিজের পড়াশোনার খরচ চালাতে তার কুমারিত্ব বিক্রি করলেন। জিসেল নামের ওই ছাত্রী পার্ট টাইমে মডেলিং করেন।

জিসেলের দাবি, আবুধাবির এক ব্যবসায়ীর কাছে ৩০ মিলিয়ন অর্থাৎ ৩০ লাখ ডলারে কুমারিত্ব বিক্রি করেছেন তিনি। বাংলাদেশি টাকায় যার মূল্য আনুমানিক ২০ কোটি টাকা।

জিসেল জার্মানির একটি এসকর্ট ওয়েবসাইটের মাধ্যমে নিলামে তুলেছেন তার ‘ভার্জিনিটি’।

জানা যায়, আবুধাবির ওই ব্যবসায়ী সব চেয়ে বেশি দামে কিনে নেন জিসেলকে। দ্বিতীয় সর্বোচ্চ দাম দিতে চেয়েছিলেন হলিউডের কোনো এক অভিনেতা। তৃতীয় সর্বাধিক ১৮ লাখ ডলার দাম দিতে চেয়েছিলেন এক রাশিয়ান রাজনীতিবিদ। তার দাম ছিল ২৪ লাখ ডলার।

মাত্র ১৯ বছরের ওই মডেল নিজেই একটি ভিডিও আপলোড করেছেন। সেখানেই তিনি ব্যাখ্যা দিয়েছেন যে নিজের স্কুলের পড়াশোনা চালানোর জন্য ও ভবিষ্যতে বিভিন্ন জায়গায় ঘোরার জন্য ওই টাকা তুলেছেন।

তিনি আরো বলেন, নিজের শরীর নিয়ে সে কি করবে না করবে সেটা সম্পূর্ণ তার ব্যাপার।

জিসেল বলেছেন, ‘আমি ভাবিনি যে নিলামে এত দাম উঠবে। স্বপ্ন সত্যি হওয়ার মত ঘটনা। যারা কুমারিত্ব বিক্রি করার বিরোধিতা করেন, তাদের ব্যবহারে আমি অবাক। আমি যদি ভালোবাসার মানুষ ছাড়া অন্য কারো সঙ্গে নিজেকে শেয়ার করতে চাই, সেটা আমার সিদ্ধান্ত।’

এই কাজের জন্য ওয়েবসাইট ব্যবহারকেই নিরাপদ মনে করেছেন জিসেল।

ওই ব্যবসায়ীর সঙ্গে দেখা করার সময় জিসেলকে নিরাপত্তা দেবে ওই এজেন্সি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: