মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদেশি বিজ্ঞানী-গবেষকদের ফ্রি ভিসা দেবে সৌদি আরব  » «   আগুনে পুড়ে প্রতিবন্ধি যুবক নিহত  » «   দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের  » «   ঝিনাইদহে পান চাষীকে হত্যা, মুলহোতাসহ গ্রেফতার ৪  » «   বড়লেখায় ভুয়া চিকিৎসকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনী নোটিশ  » «   খালেদা জিয়ার রায় নিয়ে যা বললেন কাদের সিদ্দিকী!  » «   প্রশ্নফাঁসের অভিযোগে ৪ শিক্ষকসহ গ্রেফতার ৫  » «   এক ম্যাচে ১০ লাল কার্ড!  » «   সিরিয়ায় বিমান হামলায় নিহত ৭৭  » «   এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!  » «   চুরির অভিযোগে শিশুকে রাতভর নির্যাতন  » «   টিক মারা বন্ধ করে দেব, প্রশ্ন ফাঁস প্রসঙ্গে প্রধানমন্ত্রী  » «   একুশে পদক প্রদান করছেন প্রধানমন্ত্রী  » «   ‘ইন্ডাস্ট্রিতে আসার পর কণ্ঠস্বর নিয়ে অনেক সমালোচনার মুখে পড়ি’  » «   ধর্ষণের সময় ছবি তুলে ‘ব্ল্যাকমেল’  » «  

২০ কোটি টাকায় ‘ভার্জিনিটি’ নিলামে বেচলেন যে মডেল



বিনোদন ডেস্ক::নিজের কুমারিত্ব বিক্রি কথাটা শুনতে অবাক লাগে। কিন্তু বর্তমান বিশ্বে যেন এটা খবরের শিরোনামে পরিণত হয়েছে। এমনই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি।

এক মার্কিন তরুণী নিজের পড়াশোনার খরচ চালাতে তার কুমারিত্ব বিক্রি করলেন। জিসেল নামের ওই ছাত্রী পার্ট টাইমে মডেলিং করেন।

জিসেলের দাবি, আবুধাবির এক ব্যবসায়ীর কাছে ৩০ মিলিয়ন অর্থাৎ ৩০ লাখ ডলারে কুমারিত্ব বিক্রি করেছেন তিনি। বাংলাদেশি টাকায় যার মূল্য আনুমানিক ২০ কোটি টাকা।

জিসেল জার্মানির একটি এসকর্ট ওয়েবসাইটের মাধ্যমে নিলামে তুলেছেন তার ‘ভার্জিনিটি’।

জানা যায়, আবুধাবির ওই ব্যবসায়ী সব চেয়ে বেশি দামে কিনে নেন জিসেলকে। দ্বিতীয় সর্বোচ্চ দাম দিতে চেয়েছিলেন হলিউডের কোনো এক অভিনেতা। তৃতীয় সর্বাধিক ১৮ লাখ ডলার দাম দিতে চেয়েছিলেন এক রাশিয়ান রাজনীতিবিদ। তার দাম ছিল ২৪ লাখ ডলার।

মাত্র ১৯ বছরের ওই মডেল নিজেই একটি ভিডিও আপলোড করেছেন। সেখানেই তিনি ব্যাখ্যা দিয়েছেন যে নিজের স্কুলের পড়াশোনা চালানোর জন্য ও ভবিষ্যতে বিভিন্ন জায়গায় ঘোরার জন্য ওই টাকা তুলেছেন।

তিনি আরো বলেন, নিজের শরীর নিয়ে সে কি করবে না করবে সেটা সম্পূর্ণ তার ব্যাপার।

জিসেল বলেছেন, ‘আমি ভাবিনি যে নিলামে এত দাম উঠবে। স্বপ্ন সত্যি হওয়ার মত ঘটনা। যারা কুমারিত্ব বিক্রি করার বিরোধিতা করেন, তাদের ব্যবহারে আমি অবাক। আমি যদি ভালোবাসার মানুষ ছাড়া অন্য কারো সঙ্গে নিজেকে শেয়ার করতে চাই, সেটা আমার সিদ্ধান্ত।’

এই কাজের জন্য ওয়েবসাইট ব্যবহারকেই নিরাপদ মনে করেছেন জিসেল।

ওই ব্যবসায়ীর সঙ্গে দেখা করার সময় জিসেলকে নিরাপত্তা দেবে ওই এজেন্সি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: