রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

২০১৯ সালে বিয়ে করবেন যেসব বলিউড তারকা



বিনোদন ডেস্ক:: সদ্য বিদায় বছর অর্থাৎ ২০১৮ সালে বলিউডের অনেক তারকাই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।তাদের মধ্যে আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ, প্রিয়াঙ্কা চোপড়া অন্যতম।২০১৯ সালেও বলিউডের অনেক তারকা বিয়ের পিড়িতে বসবেন বলে গুঞ্জন।এ বছর কোন কোন বলিউড তারকা বিয়ে করতে পারেন তা দেখে নেয়া যাক।

রণবীর কাপুর ও আলিয়া ভাট: নতুন বছরের বলিউড পাড়ার সবচেয়ে আকর্ষণীয় ও হাইপ্রোফাইল বিয়ে বলে ধরা হচ্ছে রণবীর-আলিয়ার বিয়েকে। দুজনের প্রেমই এখন স্বীকৃত। দীপিকা, ক্যাটরিনাকে মুছে দিয়ে আলিয়া ভাটকে মনে আসনে বসিয়েছেন রণবীর। মূলত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় থেকে আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর। তাদের এই সম্পর্ক নিয়ে বরাবরই উচ্ছ্বসিত কাপুর পরিবার। আলিয়া ভাটের বাড়ি থেকেও সায় রয়েছে কাপুর পরিবারের সঙ্গে সম্পর্ক গড়ার।

গুঞ্জন ছিল, ২০২০ সাল নাগাদ আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের বিয়ে হতে পারে বলে জল্পনা। তবে এর মধ্যে আবার শোনা যাচ্ছে নতুন খবর, বাবা ঋষি কাপুরের অসুস্থতার কারণে চলতি বছরেই বিয়ে করতে পারেন আলিয়া ও রণবীর। জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, শিগগিরই বিয়ে করে সংসারি হতে চান রণবীর কাপুর।

বরুণ ধাওয়ান ও নাতাশা: দীর্ঘদিনের বান্ধবী নাতাশ দালালকে এ বছরই বিয়ে করবেন ডেভিড ধাওয়ান পুত্র অভিনেতা বরুণ ধাওয়ান। গত বছর বিভিন্ন অনুষ্ঠানে তাদের দুজনকে দেখা গিয়েছিল। যদিও স্কুলজীবনের বান্ধবী নাতাশাকে শেষতক বিয়ে করবেন কিনা এ বিষয়ে বেশ গুঞ্জন ওঠে বলিমহলে। ফিল্মফেয়ার ডট কমের খবর অনুযায়ী, সেসব গুঞ্জনের মাঝেই বরুন ঘোষণা দেন ২০১৯ সালেই ছোটবেলার বান্ধবীকে বিয়ে করছেন নাতাশা।

অর্জুন ও মালাইকা: এক বছরেরও বেশি সময় ধরে বলি অভিনেতা অর্জুন কাপুর প্রকাশ্যে প্রেম করছেন ১২ বছরের বড় অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে। গত বছর ধরে বলিউডের প্রায় প্রতিটি অনুষ্ঠানে, হোটেল, বারে একসঙ্গে দেখা গেছে এ দুজনকে। প্রথম দিকে এ সম্পর্কে প্রবল আপত্তি থাকলেও আরবাজ খানের সঙ্গে মালাইকার ডিভোর্সের পর চাচা অনিল ও সঞ্জয় কাপুরের অনুমতি পেয়ে গেছেন অর্জুন। আর তাই নতুন বছরেই বলি আইটেম কুইন মালাইকার সঙ্গে সাত পাকে ঘুরতে পারেন বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর।

ফারহান আখতার ও শিবানি দান্ডেকর: বিবাহ বিচ্ছেদের পর শিবানি দান্ডেকরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ফারহান আখতার। সম্প্রতি শিবানীকে ফারহান তার ইন্সটাগ্রাম প্রোফাইলে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পরেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। যদিও নিজেদের সম্পর্কের কথা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেন নি ফারহান বা শিবানী। তবে মিডিয়ার খবর, ইতিমধ্যে ফারহানের দুই সন্তান বাবার প্রেমিকাকে খুব পছন্দও করেছে। নতুন বছরেই এক ছাদের তলা দেখা যেতে পারে দুজনকে।

এমি জ্যাকসন ও জর্জ: বছরের শুরুতেই চুপিসারে বাগদান সেরেছেন ২.০ এর অভিনেত্রী এমি জ্যাকসন।গত মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি রোমান্টিক ছবি পোস্ট করেন এমি। সেখানে দেখা গেছে, জাম্বিয়ার নৈসর্গিক সৌন্দর্যে হবু বর জর্জের কপালে চুমু দিচ্ছেন এমি।

কে এই জর্জ: জানা গেছে, জর্জ একজন ব্রিটিশ ব্যবসায়ী।এবিলিটি গ্রুপের প্রতিষ্ঠাতার ছেলে ধনকুবের জর্জ।জর্জের বাবার রয়েছে কয়েকটি বিলাসবহুল হোটেল৷যার মধ্যে হলটন, ডবল ট্রি, পার্ক প্লাজা অন্যতম।আর সেই জর্জের সঙ্গে হীরের আংটি বিনিময় করে অনেকটা চুপিসারে বাগদান পর্ব সেরেছেন এমি জ্যাকসন।বলি সূত্রের খবর, ২০১৫ সাল থেকে জর্জের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এমি জ্যাকসন।যদিও তাদের এই প্রেমকে কখনই প্রকাশ্যে আনেননি এই অভিনেত্রী।এ বছরেই হতে যাচ্ছে তাদের বিয়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: