মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

১৭ টি রুটে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট



মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন স্থানে অবৈধভাবে বাস থেকে চাঁদা তোলার প্রতিবাদে বরিশাল বিভাগের ১৭ টি রুটে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট ডেকেছে বরিশাল বিভাগীয় মালিক-শ্রমিক সমন্বয় ঐক্য পরিষদ।

এ উপলক্ষে বরগুনায় বুধবার (১৪ মার্চ) সকাল থেকে এ ধর্মঘট শুরু হয়। এর আগে মঙ্গলবার রাত ৮ টার দিকে বৈঠক শেষে এ ধর্মঘটের ডাক দেন সংগঠনের নেতারা। চলাচলরত দূরপাল্লার বাসগুলো সকাল থেকে কোথাও ছেড়ে যায়নি। এতে ভোগান্তিতে পরেছে বিভিন্ন রুটের যাত্রীরা।

বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দীন সাবু বিডি২৪লাইভকে বলেন, বরগুনা থেকে বরিশাল রুটে পথে পথে চাঁদা দিতে হয়। প্রশাসনের কাছে বিভিন্ন সময় এর প্রতিকার চেয়েও কোনো সমাধান পাওয়া যায়নি এমনকি এ নিয়ে মানববন্ধনও করেছি আমরা। দিনের পর দিন এভাবে প্রকাশ্যে চাঁদাবাজির ফলে বাস মালিক ও শ্রমিকদের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া বিরাজ করে আসছিল।

তাই চাঁদাবাজি বন্ধে আমরা অনির্দিষ্টকালের বাস ধর্মঘটের ডাক দিতে বাধ্য হয়েছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: