রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

১২ সেপ্টেম্বর উন্মোচিত হচ্ছে আইফোন ৮?



অনলাইন ডেস্ক:: ক্যালিফোর্নিয়ার স্পেসশিপ ক্যাম্পাসের স্টিভ জবস থিয়েটারে আগামী ১২ সেপ্টেম্বর গণমাধ্যমকে আমন্ত্রণ জানিয়েছে আইফোন নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপল। হয়তো অনেক জল্পনা কল্পনার অবসান ঘটতে যাচ্ছে ওইদিন। ধারণা করা হচ্ছে ওইদিন উন্মোচিত হতে পারে আইফোনের পরবর্তী সংষ্করণ আইফোন ৮।
আরও ধারণা করা হচ্ছে, ১২ সেপ্টেম্বর অ্যাপল তাদের আইফোন ৭ এবং আইফোন ৭ প্লাস সংষ্করণের সঙ্গে ওয়ারলেস চার্জিংয়ের বিষয়ে জানাবে। এ ছাড়া ওই দিন ফোর কে অ্যাপল টিভির বিষয়েও ঘোষণা আসতে পারে।
এদিকে আইফোন ৮ কেমন হতে পারে এ নিয়ে কোনো তথ্য জানা যায়নি। তবে ফোর্বস এর প্রতিবেদনে বলা হচ্ছে আইফোন ৮ হবে বেজেললেস ডিজাইন। এছাড়াও বেশ কিছু ওয়েবসাইটে বলা হচ্ছে এই ফোন হবে ব্যয়বহুল।
আবার ম্যাকরিউমারে বলা হয়েছে আইফোনের ৮ এর প্রত্যাশিত ফিচারগুলো হল- ৫.৮ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে, দ্রুতগতির এ১১ প্রসেসর, গ্লাস বডি, এজ-টু-এজ ডিসপ্লে, ক্যামেরা, ডিসপ্লেতেই টাচ আইডি ,কোনো হোম বাটন নেই, তারহীন চার্জিং ব্যবস্থা, তিনটি মডেল- একটি ওএলইডি এবং দুটি স্ট্যান্ডার্ড
কেমন হতে পারে আইফোনের নতুন সংষ্করণটির দাম? বেশি হবে না কম হবে? এ ধরনের প্রশ্নের উঁকি দিচ্ছে যারা আইফোন প্রেমীদের মধ্যে। তাদের জন্য যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সংবাদমাধ্যম নিউ ইয়র্ক টাইমস জানিয়েছে আইফোন ৮ এর দাম আগের সংষ্করণগুলোর তুলনায় বেশি হবে।
প্রতিবেদনটির বরাত দিয়ে ফোর্বস ম্যাগাজিন জানিয়েছে আইফোন ৮ এর দাম হতে পারে শুরু হতে পারে ৯৯৯ ডলার থেকে যা ১২০০ ডলার পর্যন্ত (ট্যাক্সসহ) ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: