সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

১২ লাখ টাকার সিটে বসে আইফোনের সংবাদ সম্প্রচার করবেন সাংবাদিকরা!



অনলাইন ডেস্ক:: ক্যালিফোর্নিয়ার স্পেসশিপ ক্যাম্পাসের স্টিভ জবস থিয়েটারে আজ গণমাধ্যমকে আমন্ত্রণ জানিয়েছে আইফোন নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপল। ধারণা করা হচ্ছে নতুন আইফোন নিয়ে অনেক জল্পনা কল্পনার অবসান ঘটতে যাচ্ছে আজ।

এদিকে শুধু নতুন আইফোন নয়, স্টিভ জবস থিয়েটারকে নিয়েও বিভিন্ন জল্পনা কল্পনার অবসান ঘটতে যাচ্ছে আজ। কারণ এই প্রথম স্টিভ জবস থিয়েটারে প্রবেশ করতে যাচ্ছেন সাংবাদিকরা।

জানা যায়, চার তলা বিশিষ্ট স্টিভ জবস থিয়েটারের দামি চেয়ারে বসে অ্যাপলের আইফোনের সংবাদ সম্প্রচার করবেন সাংবাদিকরা। আর এই প্রতিটি চেয়ার তৈরিতে খরচ হয়েছে ১৪ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ লাখ টাকা)। সিটগুলো চামড়ার তৈরি।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল এর বরাতে জানা যায়, এক হাজার সিট বিশিষ্ট মূল থিয়েটারটির অবস্থান মাটির নিচে। মূল থিয়েটারে যাওয়া যাবে স্পেশাল লিফটে করে। সেই সঙ্গে স্টিভ জবস থিয়েটারে রয়েছে এমন একটি স্থান যেখানে নতুন ডিভাইস স্বচক্ষে দেখতে পারবেন গণমাধ্যমকর্মীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: