শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

১২ লাখ টাকার সিটে বসে আইফোনের সংবাদ সম্প্রচার করবেন সাংবাদিকরা!



অনলাইন ডেস্ক:: ক্যালিফোর্নিয়ার স্পেসশিপ ক্যাম্পাসের স্টিভ জবস থিয়েটারে আজ গণমাধ্যমকে আমন্ত্রণ জানিয়েছে আইফোন নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপল। ধারণা করা হচ্ছে নতুন আইফোন নিয়ে অনেক জল্পনা কল্পনার অবসান ঘটতে যাচ্ছে আজ।

এদিকে শুধু নতুন আইফোন নয়, স্টিভ জবস থিয়েটারকে নিয়েও বিভিন্ন জল্পনা কল্পনার অবসান ঘটতে যাচ্ছে আজ। কারণ এই প্রথম স্টিভ জবস থিয়েটারে প্রবেশ করতে যাচ্ছেন সাংবাদিকরা।

জানা যায়, চার তলা বিশিষ্ট স্টিভ জবস থিয়েটারের দামি চেয়ারে বসে অ্যাপলের আইফোনের সংবাদ সম্প্রচার করবেন সাংবাদিকরা। আর এই প্রতিটি চেয়ার তৈরিতে খরচ হয়েছে ১৪ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ লাখ টাকা)। সিটগুলো চামড়ার তৈরি।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল এর বরাতে জানা যায়, এক হাজার সিট বিশিষ্ট মূল থিয়েটারটির অবস্থান মাটির নিচে। মূল থিয়েটারে যাওয়া যাবে স্পেশাল লিফটে করে। সেই সঙ্গে স্টিভ জবস থিয়েটারে রয়েছে এমন একটি স্থান যেখানে নতুন ডিভাইস স্বচক্ষে দেখতে পারবেন গণমাধ্যমকর্মীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: