মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

‘১১ লাখের মধ্যে একটি পরিবার ফেরত নেওয়া হাস্যকর’



নিউজ ডেস্ক::বাংলাদেশে এখনো ১১ লাখ রোহিঙ্গা রয়েছে। এদের মধ্যে একটি পরিবার ফেরত নেওয়ার বিষয়টি হাস্যকর। মিয়ানমারের সীমানায় নো ম্যান্স ল্যান্ডে ৬ হাজার রোহিঙ্গা রয়েছেন। তাদের ফেরত নেওয়ার জন্য আমরা বার বার বলার পরেও তারা নিচ্ছেন না বলে মন্তব্র করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রবিবার (১৫ এপ্রিল) ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ-ডিসিসিআই ভবনে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রোহিঙ্গা যে পরিবারটি দেশে ফিরে গেছে সে বিষয়ে সরকারের কাছে সঠিক কোনো তথ্য নেই। আন্তর্জাতিক গণমাধ্যমে যে খবর বেরিয়েছে সে বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

এ সময় কোটা আন্দোলনে ভিসি ভবন ভাংচুরের বিষয়ে তিনি বলেন, ভিসির বাসভবনে যে হামলা হয়েছে এ দৃশ্য আগে কখনো দেখিনি। ওই ঘটনায় আইসিটি আইনে একটি মামলাসহ ৫টি মামলা করা হয়েছে। মামলাগুলোর তদন্ত চলছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ছাত্ররা কোনো কিছুর দাবি করতেই পারে। কিন্তু পৃথিবীর ইতিহাসে এমন লুটতরাজের ঘটনা নজিরবিহীন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: