শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

১০ হাজার নারীর সঙ্গে যৌনমিলন করেছেন এই কিংবদন্তী রেসলার



নিউজ ডেস্ক:: ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লিউডব্লিউই) কিংবদন্তী রিক ফ্লেয়ার এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি এ পর্যন্ত অন্তত ১০ হাজার নারীকে তার শয্যাসঙ্গী করেছেন। তবে সাথে সাথে তিনি এটাও বলেছেন যে, এজন্য তিনি গর্বিত নন।
ক্রীড়া বিষয়ক চ্যানেল ইএসপিএন-এর ডকুমেন্টারিতে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের সম্পর্কে এ বিষ্ময়কর সত্য সবার সামনে উন্মোচন করেছেন ডব্লিউডব্লিউই’র এ হল অব ফেম।
রেসলিংয়ে ১৬ বারের এ বিশ্বচ্যাম্পিয়ন তার যৌনাঙ্গকে ‘স্পেস মাউন্টেনের’ সাশে তুলনা করে নারীদেরকে তাতে ‘চড়ার’ আহবান জানানোর জন্য বিখ্যাত।
এর অাগে পিপল ম্যাগাজিনের সাথে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমার যৌনাঙ্গ নিয়ে নারীদের যা বলেছি সেটি সত্যি, কিন্তু এখন ওসব মন্তব্যের জন্য আমার খারাপ লাগে।
যুক্তরাষ্ট্রের টেনিসি অঙ্গরাজ্যে জন্ম নেওয়া এ রেসলারের ব্যক্তিগত জীবনে চারবার বিবাহ বিচ্ছেদ হয়েছে।
এখন ওয়েন্ডি নামে নতুন একজনের সাথে প্রেমে মজেছেন বলেও জানিয়েছেন তিনি।
ফ্লেয়ার বলেন, ওয়েন্ডির সাথে পরিচয় হওয়ার পর আর কোনো নারীর শয্যাসঙ্গী হননি তিনি।
নিজের যৌনতা নিয়ে মন্তব্য করে অাগেও আলোচনায় এসেছিলেন ফ্লেয়ার। গত অক্টোবরে এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, হলিউড সুপারস্টার হ্যালি বেরির শয্যাসিঙ্গী হয়েছিলেন তিনি।
সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: