বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

১০ হাজার নারীর সঙ্গে যৌনমিলন করেছেন এই কিংবদন্তী রেসলার



নিউজ ডেস্ক:: ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের (ডব্লিউডব্লিউই) কিংবদন্তী রিক ফ্লেয়ার এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি এ পর্যন্ত অন্তত ১০ হাজার নারীকে তার শয্যাসঙ্গী করেছেন। তবে সাথে সাথে তিনি এটাও বলেছেন যে, এজন্য তিনি গর্বিত নন।
ক্রীড়া বিষয়ক চ্যানেল ইএসপিএন-এর ডকুমেন্টারিতে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের সম্পর্কে এ বিষ্ময়কর সত্য সবার সামনে উন্মোচন করেছেন ডব্লিউডব্লিউই’র এ হল অব ফেম।
রেসলিংয়ে ১৬ বারের এ বিশ্বচ্যাম্পিয়ন তার যৌনাঙ্গকে ‘স্পেস মাউন্টেনের’ সাশে তুলনা করে নারীদেরকে তাতে ‘চড়ার’ আহবান জানানোর জন্য বিখ্যাত।
এর অাগে পিপল ম্যাগাজিনের সাথে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমার যৌনাঙ্গ নিয়ে নারীদের যা বলেছি সেটি সত্যি, কিন্তু এখন ওসব মন্তব্যের জন্য আমার খারাপ লাগে।
যুক্তরাষ্ট্রের টেনিসি অঙ্গরাজ্যে জন্ম নেওয়া এ রেসলারের ব্যক্তিগত জীবনে চারবার বিবাহ বিচ্ছেদ হয়েছে।
এখন ওয়েন্ডি নামে নতুন একজনের সাথে প্রেমে মজেছেন বলেও জানিয়েছেন তিনি।
ফ্লেয়ার বলেন, ওয়েন্ডির সাথে পরিচয় হওয়ার পর আর কোনো নারীর শয্যাসঙ্গী হননি তিনি।
নিজের যৌনতা নিয়ে মন্তব্য করে অাগেও আলোচনায় এসেছিলেন ফ্লেয়ার। গত অক্টোবরে এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, হলিউড সুপারস্টার হ্যালি বেরির শয্যাসিঙ্গী হয়েছিলেন তিনি।
সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: